fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

ব্রাউন সুগার কারবারের অপবাদ দিয়ে কুপিয়ে খুনের চেষ্টা, চাঞ্চল্য মালদায়

মিল্টন পাল, মালদা: ব্রাউন সুগার কারবারের অপবাদ দিয়ে কুপিয়ে খুনের চেষ্টার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনায় গুরুতর আহত তিনজন মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে রবিবার ইংরেজবাজার থানার নরহাটটা গ্রাম পঞ্চায়েতের বাবুপুর গ্রামে। এই ঘটনায় হামলাকারী সোলেমান শেখ, হায়াত শেখ, ইমরান শখ সহ দশ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন আহতর পরিবার। ঘটনা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে,আহত বৃদ্ধের নাম ইউসুফ শেখ (৬৫), তার দুই ছেলে দিলদার শেখ (২৫) এবং সাবির শেখ (২৬)। দুষ্কৃতীদের হামলায় ওই তিনজন গুরুতর জখম হয়েছেন। তাদেরকে হাঁসুয়া দিয়ে কোপানো হয়েছে বলে অভিযোগ। প্রত্যেকের মাথায় এবং শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। যদিও এই ঘটনার পিছনে জমি সংক্রান্ত পুরনো বিবাদ জড়িয়ে রয়েছে বলেই প্রাথমিক তদন্তে জানতে পেরেছে পুলিশ।আক্রান্ত দিলদার শেখ জানান, রবিবার রাতে হঠাৎ করে অভিযুক্ত সোলেমান শেখ, হায়াত শেখ, ইমরান শেখরা তাদের বাড়িতে দলবল নিয়ে এসে বেআইনি ব্রাউন সুগার কারবার চালানোর মিথ্যা অপবাদ তুলে। এই বিষয়টি নিয়ে বৃদ্ধ ইউসুফ শেখ ও তার দুই ছেলে প্রতিবাদ জানান। তখনই তাদের ওপর হাঁসুয়া, লাঠি দিয়ে হামলা চালায় অভিযুক্তের দলবল।

আরও পড়ুন:অমিত শাহের পরামর্শেই বাজিমাৎ, রাজধানীতে সংক্রমণে লাগাম কেজরি সরকারের

আহত বৃদ্ধ ইউসুফ শেখ জানান,অভিযুক্তরা তার দুই ছেলেকে ব্রাউন সুগারের ব্যবসা করছে বলে মিথ্যা অপবাদ দেয়। অথচ এই ঘটনার সঙ্গে পরিবারের কেউ জড়িত নয়। বরঞ্চ অভিযুক্তরাই এই বেআইনি কাজকর্মের সঙ্গে যুক্ত রয়েছে। এই নিয়ে এর আগেও প্রতিবাদ করা হয়েছিল। ওরা আমাদের বাড়ির জায়গা দখলের হুমকি দিয়েছিল। তারপরে এদিন রাতে মিথ্যা অপবাদ দিয়ে হামলা চালিয়েছে অভিযুক্তেরা।ঘটনায় পুলিশে অভিযোগ জানিয়েছি।

ইংরেজবাজার থানা পুলিশ জানান,ঘটনায় অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়েছে। তাদের খোঁজ তল্লাশি শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close