fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিদ্যুৎ চুরির প্রতিবাদে খুনের চেষ্টার অভিযোগ তিন দুষ্কৃতীর বিরুদ্ধে

মিল্টন পাল, মালদা: এলাকায় চুরি হচ্ছে বিদ্যুৎ। বিদ্যুৎ চুরির প্রতিবাদ করতেই যুবককে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ তিন দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে শুক্রবার মালদার ইংরেজবাজার থানার কুলিপাড়া এলাকায়। গুরুতর আহত যুবক মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় প্রতিবাদী যুবক হামলাকারী বিশাল মন্ডল, সুরোজ মন্ডল ও ভরত মন্ডলের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন- বিদ্যুৎ চুরির প্রতিবাদে খুনের চেষ্টার অভিযোগ তিন দুষ্কৃতীর বিরুদ্ধে]

পুলিশ সূত্রে জানা গিয়েছে,আহত যুবকের নাম মিঠুন সাহানি(২৯)। তার বাড়ি ইংরেজবাজার পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কুলিপাড়া এলাকাতেই।  যুবকের অভিযোগ, অভিযুক্ত ওই তিন প্রতিবেশী বিশাল মন্ডল, সুরোজ মন্ডল ও ভরত মন্ডলের  দীর্ঘদিন ধরে তাদের বাড়িতে বিদ্যুৎ চুরি করে ব্যবহার করছিল। এরই প্রতিবাদ করেছিল সে।

প্রতিবাদ করায় প্রতিবেশী তিন দুষ্কৃতী রড দিয়ে তাকে মারধর করে। তার মাথায় গুরুতর আঘাত লাগে। পরিবার এবং স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় ওই যুবককে উদ্ধার করা হয়। ঘটনার পর আক্রান্ত এই যুবক তিনজন অভিযুক্তের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা গা ঢাকা দিয়ে রয়েছে। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

 

Related Articles

Back to top button
Close