fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে খুনের চেষ্টা, তিনজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের

শ্যাম বিশ্বাস, উওর ২৪ পরগনা: রাতের অন্ধকারে তৃণমূল কর্মীকে তুলে নিয়ে গিয়ে খুনের চেষ্টা। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাটের হাসনাবাদ থানার দশমতলা এলাকায়।

জানা গিয়েছে, বুধবার রাত এগারোটা নাগাদ পাটলি খান পুরের সক্রিয় তৃণমূল কর্মী বছর ২৩-এর যুবক সামিউল গাজিকে পাওনা টাকা দেওয়ার নাম করে বিজেপি কর্মী আসাদুল্লাহ গাজি ডেকে নিয়ে যান। কিছুদূর যাওয়ার পর রাস্তার একটি জায়গায় আসাদুল্লাহ গাজি ও সামিউল গাজি মোটরসাইকেল থেকে নামতেই দুষ্কৃতীরা সামিউলের উপর হামলা চালায়। গলায়, বুকে একাধিক বার ক্ষুর মেরে খুনের চেষ্টা করে বলে অভিযোগ। দুষ্কৃতীদের মুখ কালো কাপড় দিয়ে ঢাকা ছিল। পরে চিৎকার চেঁচামেচিতে দুষ্কৃতীরা পালিয়ে যায়।
আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সামিউল গাজিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আক্রান্ত তৃণমূল কর্মী সামিউল গাজির অভিযোগ তাকে ভয় দেখিয়ে দলে নেওয়ার চেষ্টা করছিল বিজেপির লোকেরা। তার ই প্রতিবাদ করতে গেলে, তাকে চক্রান্ত করে খুনের চেষ্টা চেষ্টা করা হয়।

আরও পড়ুন: কথা রাখলেন মোদি…২৯ বছর আগের সেই প্রতিশ্রুতিকে সামনে রেখেই রাম মন্দির নির্মাণে প্রধানমন্ত্রী

তবে বিজেপির পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করেছে।এই বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে হাসনাবাদ থানার পুলিশ।এই ঘটনার পিছনে কোনও রাজনৈতিক চক্রান্ত না কোনও টাকা লেনদের বিষয় তা খতিয়ে দেখছে পুলিশ।

আসাদুল্লাহ গাজি সহ মোট তিনজনের বিরুদ্ধে হাসনাবাদ থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্ত সামিউল গাজির পরিবার।

Related Articles

Back to top button
Close