fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কন্যা সন্তানের জন্ম দেওয়ায় গৃহবধূকে খুনের চেষ্টা

মিল্টন পাল,মালদা: কন্যা সন্তান হওয়ার মাশুল দিতে হচ্ছে গৃহবধূকে খুনের চেষ্টাকে। চারটি কন্যা সন্তানের জন্ম দেওয়াই স্ত্রীকে পিটিয়ে খুনের চেষ্টার অভিযোগ স্বামী ও তার শ্বশুর বাড়ির বিরুদ্ধে। গুরুতর আহত অবস্থায় গৃহবধূ মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে রবিবার মালদার ইংরেজবাজারের এনায়েতপুর গ্রামে। ঘটনায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে ইংরেজবাজার থানার পুলিশ। এদিকে অভিযুক্ত স্বামীকে মেডিক্যালে করানোর জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে পুলিশ ভ্যানকে ঘিরে বিক্ষোভ দেখায় আহত গৃহবধূর পরিবার।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, আহত গৃহবধূর নাম সুইটি বিবি(২৮)। আহত গৃহবধুর আত্মীয় নাসিম শেখ বলেন, গত ১০ বছর আগে মানিকচকের এনায়েতপুরের বাসিন্দা ইমরান শেখের সঙ্গে বিয়ে হয় তাদের মেয়ের। বিয়ের পর তিনটি কন্যা সন্তানের জন্ম দেয় ওই গৃহবধূ। গত সাত দিন আগে ওই গৃহবধূ আবার একটি কন্যা সন্তানের জন্ম দেয়। পরপর চারটি কন্যা সন্তানের জন্ম দেইয় সে। এরপর থেকে গৃহবধূকে উঠতে বসতে কটূক্তি করতে থাকে। অভিযোগ এরপরই স্বামী ইমরান শেখ শাবল দিয়ে আঘাত করে তার স্ত্রীকে খুন করার চেষ্টা করে।ঘটনার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসে।

আশঙ্কাজনক অবস্থায় গৃহবধূকে নিয়ে আসা হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় আহত গৃহবধুর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে। গৃহবধূর পরিবার এই ঘটনায় অভিযুক্ত স্বামীর ফাঁসির দাবি তুলেছেন। এদিকে অভিযুক্ত স্বামীকে মেডিকেল করার জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে ওই গৃহবধূর পরিবার পুলিশ ভ্যান ঘিরে বিক্ষোভ দেখাতে থাকে।

ইংরেজবাজার থানার আইসি মদন মোহন রায় জানান, ঘটনার অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। পাশাপাশি বাকি অভিযুক্তদের খোঁজ শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close