fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

মেয়ের প্রেমিককে বিষ খাইয়ে খুনের চেষ্টা মায়ের

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: প্রেম দিবসের আগেই মেয়ের প্রেমিককে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করল প্রেমিকা মা। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুরের মহম্মদপুর গ্রামে। এই ঘটনার গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনার পর অভিযোগে ভিওিতে মেয়ের মা সহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার অভিযুক্তদের কাঁথি আদালতে হাজির করবে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে ভগবানপুর ১ ব্লকের মহম্মদপুর গ্রামের রতন মান্না সঙ্গে বেনাউদা গ্রামের এক নবম শ্রেণীর ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। রতন পরিবার আর্থিক ভাবে স্বচ্ছল ছিল না। রতনের বাবা ভোলানাথ মান্না চাষবাস করে কোন রকমে সংসার চালান। এদের প্রেমের সম্পর্ক জানতে পারে দুই পরিবার। ছেলে বাড়ি সেই সম্পর্ক মেনে নিলেও মেয়ে বাড়ি সেই সম্পর্ক মেনে নিতে পারেনি।

(আরও পড়ুন- ফের বনদফরের ক্যামেরায় বন্দী হল বাঘ)

রতনের প্রেমিকা ভগবানপুর মহম্মদপুর স্কুলে নবম শ্রেনীর ছাএী। এর মধ্যেই তার পরিবারের ভগবানপুরে গুড়গ্রামের এক যুবকের সঙ্গে তার বিয়ে ঠিক করে। এরপরই অভিযোগ ওঠে সেই বিয়ে ভেঙে দেয় রতন। এরমধ্যেই বিয়ের কথা বার্তা বলবে বলে রতনের বাড়িতে হাজির হয় মেয়ের মা ও আত্মীয়রা। বাড়িতে বিয়ে এসে জানায় বিয়ে কর্থাবার্তা বলার জন্য এখানে এসেছেন। ছেলে বাবা প্রতিবেশীদের ডাকতে চলে যান। এমনি সময় রতন ও তার দাদা স্বপনকে মারধর করে মেয়ে পরিবার ও আত্মীয়রা। তারপরে রতনের মুখে জোর করে বিষ ঢেলে দেয় প্রেমিকার মা ফুল্লরা বলে অভিযোগ।

রতনের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এলে মেয়ের মা ও আত্মীয়রা পালিয়ে যায়। রতনকে দ্রুত উদ্ধার করে ভগবানপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে তমলুকের একটি বেসরকারী নাসিংহোমে ভর্তি করা হয়। এই ঘটনার পরই ভগবানপুর থানায় অভিোগ জানায় রতনের পরিবার, সেই অভিযোগের ভিত্তিতে মেয়ের মা সহ আরও পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ।

Related Articles

Back to top button
Close