fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের ভোটার হলেন সস্ত্রীক বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: আসানসোলের ভোটার তালিকায় নাম তুললেন আসানসোলের বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। একইসঙ্গে তার স্ত্রী রচনা শর্মা সুপ্রিয়র নামও আসানসোলের ভোটার তালিকায় উঠেছে। বুধবার সারা রাজ্যের সঙ্গে  পশ্চিম বর্ধমান জেলায় নতুন ভোটার তালিকা প্রকাশিত হয়। সেখানে দেখা যায় আসানসোল উত্তর বিধানসভা কেন্দ্রের অন্তর্গত আসানসোল পুরনিগমের ১৯ নং ওয়ার্ডের বাসিন্দা হলেন সস্ত্রীক বাবুল। ওই ওয়ার্ডের ২৯১ নং পার্টের ভোটার তালিকায় ৬৩৩ নম্বরে নাম রয়েছে বাবুল সুপ্রিয় বড়ালের। ৬৩৪ নম্বর সিরিয়ালে নাম রয়েছে রচনা শর্মা সুপ্রিয়।

অর্থাৎ এবার থেকে আসানসোলের সাংসদ ও তার স্ত্রী আসানসোলে বিধানসভা বা পুরনিগম ভোটের সময় আসানসোলে থাকতে পারবেন ও ভোট দিতে পারবেন। ৬ বছর আগে প্রথম বার ভোটে জেতার পরে বাবুল সুপ্রিয় আসানসোলের মহিশীলা কলোনীর বড়তলা বাজারে একটি ফ্ল্যাট ভাড়া নেন। পরে সেই ফ্ল্যাট তিনি কিনে নিয়েছিলেন। আসানসোলে এলে সেই ফ্ল্যাটেই তিনি থাকেন। যখন তিনি থাকেন না তখন ফ্ল্যাটের একটা অংশ সাংসদের ও দলীয় কার্যালয় হিসাবে ব্যবহার হয়।

দুবার ভোটে জেতেন তিনি। (২০১৪ ও ২০১৯) সালের লোকসভা নির্বাচনে জয়ী হন তিনি।   পশ্চিম বর্ধমান বিজেপির জেলা সহসভাপতি প্রশান্ত চক্রবর্তী বলেন, ভোটার তালিকায় বাবুলদা কলকাতা থেকে আসানসোলে নিজের নাম স্থানান্তরের আবেদন করেছিলেন। নতুন ভোটার তালিকায় বাবুল দা ও তার স্ত্রীর নাম দেখে আমরা খুশি। আসানসোলবাসীকে আমরা এই বার্তা দিতে চাই যে, জন্মসূত্রে না হলেও সাংসদ হিসাবে বাবুল সুপ্রিয় আসানসোলকে নিজের শহর, নিজের ঘর বলে মনে করেন। তাই তিনি কলকাতা থেকে নাম সরিয়ে আসানসোলে নিয়ে এলেন।

Related Articles

Back to top button
Close