fbpx
অসমহেডলাইন

একাদশ প্রতিষ্ঠা দিবসে বদরপুর প্রেস ক্লাবের ব্যতিক্রমী আয়োজন

যুগশঙ্খ প্রতিবেদন, বদরপুর (অসম): একাদশ প্রতিষ্ঠা দিবস পালন উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন করল বদরপুর প্রেসক্লাব। গত ৫ আগস্ট বুধবার দশ বছর পূর্ণ করে একাদশ বছরে পা দিল ২০১০ সালে প্রতিষ্ঠিত ক্লাবটি। প্রতিবছর ঘটা করে প্রতিষ্ঠা দিবস আয়োজন করা হলেও কোভিড-১৯ মহামারীর জন্য এ বছরের অনুষ্ঠান ছড়িয়ে-ছিটিয়ে করা হয়।

বৃহত্তর বদরপুর এলাকার বিভিন্ন জায়গায় শিল্পীদের বাড়িতে গিয়ে তাদের অনুষ্ঠান রেকর্ড করে নিয়ে আসা হয়। সেই সঙ্গে শিল্পীদেরও সম্মান জানানো হয় ক্লাবের পক্ষ থেকে।

এদিন বিকেলে বদরপুর প্রেস ক্লাব ( Badarpur Press Club ) সদস্যরা সংস্থা সচিব সঞ্জয় দাসের বাড়িতে ঘরোয়াভাবে মিলিত হয়ে কেক কেটে প্রতিষ্ঠা দিবসের আয়োজনের সমাপ্তি টানেন। সেখানে ক্লাব সভাপতি সহিরুল ইসলাম বকুলের (Sahirul Islam Bokul) পৌরোহিত্যে অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন সচিব সঞ্জয় দাস (Sanjay Das), অর্গানাইজিং সেক্রেটারি আব্দুল মালিক, প্রাক্তন সভাপতি দীপন পাল, সদস্য পিন্টু শুক্লবৈদ্য প্রমুখ। শিল্পীদের পরিবেশিত অনুষ্ঠানমালা বদরপুর প্রেস ক্লাবের ফেসবুক পেজে আপলোড করে দর্শকদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

আরও পড়ুন:“মন্দির ভেঙে মসজিদ তৈরি হবে”, বিতর্কিত মন্তব্য মুসলিম নেতার

যে সব শিল্পীরা বাড়িতে বসে অনুষ্ঠানে অংশ নিয়েছেন তারা হলেন, জয়া সেনগুপ্ত (বদরপুর), আফরোজা নৌরিন Afruza Nourin (খালোপার), প্রিয়ঙ্কা দাস (মক‌ইভাঙ্গা), শফাতুল ইসলাম (বদরপুর), তানজিনা পারভিন (দেওরাইল), নির্ভীক শুক্লবৈদ্য (বদরপুর ঘাট), দীপশিখা পাল (নন্দপুর), সুজয় চক্রবর্তী (মির্জাপুর), খালিদা বেগম, শারমিন বেগম, রেজ‌ওয়ানা বেগম, ইমরানা বেগম (সবাই কালীগঞ্জের)। অনুষ্ঠানগুলি রেকর্ড করেন ক্লাব সদস্য শরিফ উদ্দিন, দীপন পাল (Dipan Paul), তাজ উদ্দিন (Md Taz Uddin), সাইদুল ইসলাম, সেলিম আহমদ (Salim Ahmed), যীশু শুক্লবৈদ্য, যীশু নাথ, জি এম চৌধুরী, বিপ্লব পাল প্রমুখ।

বদরপুর প্রেসক্লাবের সভাপতি সহিরুল ইসলাম বকুল জানিয়েছেন, ক্লাবের দশবছর পূর্ণ হয়ে গেলেও করোনার কোভিড-১৯ প্রাদুর্ভাব কমলে আলাদা করে দশম বর্ষপূর্তি অনুষ্ঠান আয়োজন করা হবে।

এদিকে, আজ অসমের প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রফুল্ল কুমার মহন্ত ( Prafulla Kumar Mohanta ) এক ঝটিকা সফরে বদরপুর এলে বদরপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা জানানো হয়। অনুষ্ঠানে ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।

 

Related Articles

Back to top button
Close