fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাগনানে মহিলার শ্লীলতাহানির অভিযোগ, আটক অভিযুক্ত

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বাগনানের গোপালপুরের রেশ কাটতে না কাটতেই ফের শ্লীলতাহানির অভিযোগকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল বাগনানের বাঙালপুর। অভিযোগ রবিবার সকালে একশো দিনের মাস্টার রোল সই করানোর আছিলায় বাবলু চ্যাটাজী নামে এক ব্যাক্তি মহিলার বাড়িতে ঢুকে তাকে শীলতাহানি করে। ঘটনায় মহিলার অভিযোগের ভিত্তিতে বাগনান থানার পুলিশ অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পুলিশ ঘাটনার তদন্ত শুরু করেছে।

 

 

 

জানা গেছে রবিবার সকাল ১১টা নাগাদ বাবুল চ্যাটাজ্যী নামে ওই ব্যাক্তি বাঙালপুর গ্রামের এক মহিলার বাড়িতে আসে। মহিলার অভিযোগ বাড়িতে তিনি একা থাকার সূযোগে ওই ব্যাক্তি বাড়িতে ঢুকে তার শীলতাহানি করে। এমনকি সেই সময় চিৎকার করলে অভিযুক্ত তাকে মারধর করে বলে অভিযোগ। এদিকে মহিলার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে অভিযুক্তকে ধরে তাকে ঝেটা জুতো পেটা করতে থাকে। মহিলার অভিযোগ ঘটনার সময় স্থানীয় পঞ্চায়েত সদস্যা ও তার স্বামী ঘটনাস্থলে এসে অভিযুক্তকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং থানায় অভিযোগ করলে তাকে ও তার ছেলেকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় বলে দাবি করে। এদিকে গ্রামে অশান্তির খবর পেয়ে বাগনান থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে আভিযুক্তকে আটক করে থানায় নিয়ে আসে। এলাকায় উত্তেজনা থাকায় র‍্যাফ মোতায়েন করা হয়েছে।

 

 

যদিও বাঙালপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান আশিকুর রহমানের অভিযোগ ঘটনার সময় মহিলা দলবল নিয়ে পঞ্চায়েত সদস্যের বাড়িতে চড়াও হয়ে হামলা চালায়। তিনি জানান বিষয়টি নিয়ে তিনি ওই মহিলার বিরুদ্দে পাল্টা অভিযোগ করছে।

Related Articles

Back to top button
Close