fbpx
দেশবিনোদনহেডলাইন

সঙ্কটজনক গায়ক এস পি বালাসুব্রহ্মণ্যম, রাখা হয়েছে লাইফ সাপোর্টে

 যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: কয়েকদিন আগেই করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন প্রখ্যাত সঙ্গীতশিল্পী এসপি বালাসুব্রহ্মণ্যম। তবে বৃহস্পতিবার রাত থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। জানা গিয়েছে, গায়ককে আপাতত আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন তাঁর অবস্থা সঙ্কটজনক।

 

উল্লেখ্য, গত ৫ অগস্ট গায়কের কোভিড টেস্টের রিপোর্ট এসেছিল পজিটিভ। এরপর চেন্নাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি হন তিনি। সেখানে থেকেই ভিডিও বার্তায় জানান যে তাঁর মৃদু উপসর্গ রয়েছে। জ্বর কমে গিয়েছে। খালি সর্দি লেগে রয়েছে। এরপর গতকাল রাত থেকে আচমকাই তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। তাকে আইসিইউতে পাঠানো হয় এবং আপাতত লাইফ সাপোর্টে রাখা হয়েছে। হাসপাতালের তরফে জানানো হয়েছে অভিজ্ঞ চিকিৎসকদের একটি দল সর্বক্ষণ তাঁকে পর্যবেক্ষণে রাখছেন। এর পাশাপাশি ক্রিটিকাল কেয়ার ইউনিটের অভিজ্ঞ চিকিৎসকরা গায়কের রক্ত সঞ্চালন প্রক্রিয়া এবং অন্যান্য শারীরিক সুবিধা-অসুবিধার দিকে কড়া নজর রাখছে। যদিও গতকাল সকালেই হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছিল যে এস পি বালাসুব্রহ্মনিয়ম স্থিতিশীল রয়েছেন। শরীরে অক্সিজেনের মাত্রাও স্বাভাবিক রয়েছে।

 

তবে গতকাল একটু বেশি রাতের দিকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়। গায়কের ঠিক কী শারীরিক সমস্যা হয়েছে তা অবশ্য জানা যায়নি। উল্লেখ্য, দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডের ছবিতেও অসংখ্য হিট গান রয়েছে এস পি বালাসুব্রহ্মনিয়মের। এ আর রহমানের সুরে মণিরতন্মের বিখ্যাত সিনেমা ‘রোজা’ এবং ‘বম্বে’-তে গান গেয়েছেন তিনি। গায়কের অবস্থা সঙ্কটজনক শোনার পর থেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করছেন অনুরাগীরা।

Related Articles

Back to top button
Close