fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

পাগড়ি কাণ্ডে নয়া মোড়…দোষী পুলিশ অফিসারদের শাস্তির দাবিতে হাওড়া থানায় অভিযোগ দায়ের

মনোজ চক্রবর্তী, হাওড়া: পাগড়ি কাণ্ডে নতুন মোড়। দোষী পুলিশ অফিসারদের শাস্তির দাবিতে সোমবার বিকালে দিল্লি গুরুদ্বার প্রবন্ধক কমিটির সভাপতি মনজিন্দার সিং শীর্ষ হাওড়া থানায় পুলিশের বিরুদ্ধে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ গত বৃহস্পতিবার বিজেপির নবান্ন অভিযানের সময় হাওড়া ময়দানে পুলিশ শিখ যুবক বলবিন্দর সিং কে বেধড়ক মারধর করে। তার পাগড়ি টেনে খুলে দেয়। এই ঘটনায় শিখদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে এই অভিযোগ করে তিনি বলেন, তারা চান পুলিশ ২৯৫ ধারায় মামলা শুরু করুক। তিনি আরও বলেন তৃণমূল এবং বিজেপির মধ্যে রাজনৈতিক লড়াইয়ের মধ্যে ওই যুবককে নিয়ে টানাহেঁচড়া করা হচ্ছে। এ ব্যাপারে রাজনীতি হোক তারা তা চান না।

তারা শুধু বলবিন্দর এবং তার পরিবারের লোকেরা যাতে বিচার পায় সেই চেষ্টাই করছেন। তিনি দাবি করেন বলবিন্দারের আগ্নেয়াস্ত্রের লাইসেন্স সারা ভারতে প্রযোজ্য। তারা পুলিশের কাছে মারের ভিডিও জমা দেয়। এর পাশাপাশি আগামীকাল তার জামিনের জন্য হাইকোর্টে আবেদন করা হবে বলে তিনি জানান।

আরও পড়ুন: উচ্চ মাধ্যমিকেও কমছে সিলেবাস!

এদিকে হাওড়া সিটি পুলিশের পক্ষ থেকে জানা গেছে বলবিন্দরের লাইসেন্স পরীক্ষার জন্য তাকে রাজৌরি তে নিয়ে যাওয়া হবে। উল্লেখ্য তাকে হাওড়া আদালতে তোলা হলে বিচারক আট দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

Related Articles

Back to top button
Close