fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলার গর্ব মমতা এই শ্লোগানকে সামনে রেখে দিনহাটা, সিতাইয়ে বঙ্গধ্বনি যাত্রা

জেলা প্রতিনিধি, দিনহাটা: মিছিলের মধ্য দিয়ে বাংলার গর্ব মমতা এই শ্লোগানকে সামনে রেখে বঙ্গধ্বনি যাত্রা কর্মসূচি পালন করল তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ থেকে শুক্রবার দিনহাটা ও সিতাই বিধানসভা কেন্দ্রে পৃথক পৃথকভাবে এই কর্মসূচি পালিত হয়। দিনহাটার সংহতি ময়দান থেকে এবং সিতাই দলের ব্লক কার্যালয় থেকে বঙ্গধ্বনি যাত্রা উপলক্ষে এদিন বাংলার গর্ব মমতা এই কর্মসূচিকে সামনে রেখে মিছিল করে কর্মী সমর্থকরা। এদিনের এই মিছিলকে ঘিরে দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতিও উৎসাহ ছিল যথেষ্ট।

দিনহাটায় এদিনের এই মিছিলে উপস্থিত ছিলেন দলের জেলা কো-অর্ডিনেটর বিধায়ক উদয়ন গুহ, তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভাপতি অসীম নন্দী, সহ সভাপতি গৌরীশঙ্কর মহেশ্বরী, দলের দিনহাটা এক বি কমিটির সভাপতি বিশ্বনাথ দে আমিন, দিনহাটা দুই ব্লক তৃণমূল সভাপতি বিষ্ণু কুমার সরকার, যুব তৃণমূলের দিনহাটা শহর ব্লক সভানেত্রী মৌমিতা ভট্টাচার্য, পুরসভার কো-অর্ডিনেটর তৃণমূল নেতা জয়দীপ ঘোষ প্রমুখ।
এদিনের এই মিছিল সংহতি ময়দান থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন পদ পরিক্রমা করে।

এদিকে সিতাইয়ে বঙ্গধ্বনি যাত্রাকে সফল করে তুলতে এদিন বাংলার গর্ব মমতা কর্মসূচিকে এগিয়ে নিয়ে যেতে মিছিল অনুষ্ঠিত হয়। এই মিছিলে উপস্থিত ছিলেন বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ নুর আলম হোসেন, পঞ্চায়েত সমিতির সভাপতি সংগীতা রায় বসুনিয়া, মুক্তিপদ মন্ডল , পুলক চন্দ্র বর্মন, বিশু রায় প্রামানিক, প্রমুখ। এদিন দিনহাটার দুই এলাকায় বাংলার গর্ব মমতা কর্মসূচি উপলক্ষে মিছিলে দলীয় কর্মী সমর্থকদের উপস্থিতি ছিল যথেষ্ট।

কর্মসূচি সম্পর্কে বলতে গিয়ে তৃণমূল নেতা দলের দুই বিধায়ক উদয়ন গুহ, জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া বলেন, “মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সারা রাজ্য জুড়ে যে উন্নয়নের কাজ চলছে, একে প্রতিহত করার জন্য বিরোধী বিজেপি দল নানা কৌশল নিচ্ছে। শান্তিপূর্ণ এই রাজ্যে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য প্রচেষ্টা করছে বিজেপি। সাম্প্রদায়িক এই দল মানুষে মানুষে বিভেদ সৃষ্টির জন্য মরিয়া হয়ে উঠেছে। উন্নয়নের ধারাবাহিকতাকে রক্ষার জন্য মানুষকে আরও ঐক্যবদ্ধ হয়ে লড়াই করতে হবে। ” এদিন দিনহাটা শহরের পাশাপাশি সিতাই বাজারে তৃণমূল কংগ্রেসের ডাকে এই মিছিল ও বঙ্গধ্বনি কর্মসূচী পালনের মধ্য দিয়ে মানুষের কাছে উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরা হয়’।

Related Articles

Back to top button
Close