fbpx
আন্তর্জাতিকবাংলাদেশহেডলাইন

মাছ ধরছেন- সেলাই করছেন, ভাইরাল ‘অন্য মেজাজে’ হাসিনা

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: করোনাকালে ঘরবন্দি জীবনের স্মৃতিচারণ করে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা রসিকতা করে বলেছিলেন, ‘আগে ছিলাম ছোট জেলে, এখন আছি বড় জেলে। করোনা আমাদের এই পরিস্থিতি সৃষ্টি করেছে।

দুদিন আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই মন্তব্যের পর শনিবার তার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। একটি ছবিতে তাকে সেলাই মেশিনে কাপড় সেলাই করতে দেখা যাচ্ছে। আরেক ছবিতে দেখা যাচ্ছে বড়শি দিয়ে মাছ ধরছেন তিনি।

বাংলাদেশের প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান তার ফেরিভাইড ফেসবুক পেজে ছবি দুটি পোস্ট করেছেন।

এর ক্যাপশনে তিনি লেখেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন সম্পূর্ণ মানব। তিনি সাফল্যের সঙ্গে ১৭ কোটি বাংলাদেশির ভাগ্য পরিবর্তন করেছেন। ১০ লাখ রোহিঙ্গা মুসলমানকে আশ্রয় দিয়েছেন। কিন্তু এখনও তিনি রান্না, মাছ ধরা এবং সেলাই উপভোগ করার জন্য সময় খুঁজে পান।’

পরে ছবি দুটি বাংলাদেশ আওয়ামি লিগের অফিসিয়াল ফেসবুক পেজেও পোস্ট করা হয়। শনিবার সন্ধ্যা ছয়টার দিকে পোস্ট করার পর দ্রুতই তা ভাইরাল হয়ে পড়ে। আধা ঘণ্টার মধ্যে পোস্টে দশ হাজারের বেশি প্রতিক্রিয়া পড়ে। আর শেয়ার হয় পাঁচ শতাধিক বার।

পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, ‘সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।’

ছবি দুটিতে ইতিবাচক প্রতিক্রিয়া দেখাচ্ছেন সামাজিকমাধ্যম ব্যবহারকারীরা। প্রধানমন্ত্রীর সাদাসিধে জীবন-যাপনের প্রশংসা করছেন তারা।

Related Articles

Back to top button
Close