fbpx
আন্তর্জাতিকক্রিকেটখেলাবাংলাদেশহেডলাইন

কালীপুজো উদ্বোধন করায় সাকিবকে খুনের হুমকি মৌলবাদীদের, হুমকিদাতা গ্রেফতার 

যুগশঙ্খ প্রতিবেদন, ঢাকা: কলকাতায় একদিনের সফরে এসে বেলেঘাটার ‘আমরা সবাই’ ক্লাবের কালী পূজার উদ্বোধন করেছিলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাবিক আল হাসান। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে মৌলবাদীদের তোপের মুখে পড়েন তিনি। সঙ্গে পেয়েছেন খুনের হুমকিও। শেষে বিতর্কের অবসান ঘটাতে ক্ষমাও চেয়ে নেন শাকিব। তবে ক্ষমা চেয়েও রক্ষা হল না। সরাসরি ফেসবুক লাইভ করে সাকিবকে দা দিয়ে কোপানোর হুমকি দিলেন জনৈক মৌলবাদী। এরপর ওই মৌলবাদীকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার বাংলাদেশের সুনামগঞ্জ জেলা থেকে হুমকিদাতা মহসিন তালুকদারকে গ্রেফতার করে র‌্যাব।গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) এক অনুষ্ঠানে যোগ দিতে কলকাতা আসেন সাকিব আল হাসান। ওই সময় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়, কলকাতায় গিয়ে কালীপুজো উদ্বোধন করেছেন তিনি। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় তোলেন মৌলবাদীরা। একজন মুসলিম হয়ে পূজা উদ্বোধন করায় কেউ কেউ তার নামের আগে শ্রী শ্রী বসিয়ে ধর্মান্তরিত করছেন। আবার কেউ কেউ তাকে বয়কটের আর্জি জানান।

এরপর বাংলাদেশের মৌলবাদীদের হুমকির মুখে পড়ে সাফাই দেন ক্রিকেটার শাকিব আল হাসান। সোমবার সন্ধ্যায় এক ভিডিও বার্তায় তিনি দাবি করেন। কলকাতায় কোনও পুজোর উদ্বোধন করেননি তিনি। সচেতন মুসলমান হিসাবে একাজ তিনি কখনও করবেনও না।

সদ্য নির্বাসন থেকে ফেরা শাকিবের দাবি, পুজোর লিফলেট দেখলেই স্পষ্ট হবে পুজোর উদ্যোক্তা তিনি নন। পুজোর উদ্বোধক হিসাবে লিফলেটে অন্য লোকের নাম রয়েছে। মন্ডপে তিনি একটি প্রদীপ প্রজ্জ্বলন করেছেন মাত্র।

Related Articles

Back to top button
Close