fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ব্যাঙ্ক কর্মীকে মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা ছিনতাই, গ্রেফতার ৫

মিল্টন পাল, মালদা: ব্যাঙ্ক কর্মীকে মাথায় বন্দুক ঠেকিয়ে টাকা ছিনতাই। ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুর থানার ভালুকাগামী রাজ্য সড়কে। ঘটনায় ব্যাঙ্ক কর্মীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ পাঁচজনকে গ্রেফতার করেছে। এর মধ্যে তিনজনের নামে এর আগেও ছিনতাইয়ের মামলা রয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম নাসির উদ্দিন(৩৮)। বাড়ি করকরিয়া তালগাছি এলাকা, মনিরাম দাস(২৫) বাড়ি দৌলতপুর পশ্চিমপাড়া এলাকা, আশরাফুল (২৮) বাড়ি রাঙাইপুর, আলাউদ্দিন (৩৫) মঙ্গল এলাকাও সাজিদ আলী (৪৩), বাড়ি সিঙ্গিয়া চাঁচল এলাকা। এর আগেও ছিনতাইয়ের মামলা রয়েছে। এদের মধ্যে আশরাফুল, আলাউদ্দিন এবং সাজিদ আলীর নাম রয়েছে।চারজন হরিশ্চন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা এবং সাজিদ আলী চাঁচল থানা এলাকার বাসিন্দা।ধৃতদের কাছ থেকে ওয়ান শাটার বন্দুক, এক রাউন্ড কার্তুজ ও একটি বাইক তার সঙ্গে নগদ ১৮ হাজার টাকা, মোটরসাইকেল, ব্যাংকের পাস বুক এবং অন্যান্য কিছু কাগজপত্র উদ্ধার হয়েছে।


হরিশ্চন্দ্রপুর থানা এলাকার ভালুকা এলাকার খুরিয়ালের বাসিন্দা দ্বিজেন দাস। তিনি বলেন, স্থানীয় একটি ব্যাংকের অধীনে দৈনন্দিন টাকা কালেকশনের কাজ করেন।সেই কাজেই তিনি শনিবার সন্ধ্যার সময় মালিপাকর থেকে দাওয়ার দিকে ভালুকা গামী রাজ্য সড়ক দিয়ে যাচ্ছিলেন।সেই সময়ে কয়েকজন দুষ্কৃতী এসে তার পথ আটকায়। এরপর তার মাথায় বন্দুক ঠেকিয়ে প্রাণে মেরে ফেলার ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ টাকা ,ব্যাংকের পাস বুক এবং দরকারি কাগজপত্র ছিনতাই করে চলে যান।এরপর এই ঘটনায় হরিশ্চন্দ্রপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন দ্বিজেন দাস।সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে পাঁচজনকে গ্রেপ্তার করে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, ছিনতাইয়ের অভিযোগে পাঁচজনকে গ্রেফপ্তার করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ধৃতদেরয়কাজ থেকে কিছু কাগজ উদ্ধার করা হয়ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

Related Articles

Back to top button
Close