fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শুভেন্দুর সমর্থনে ব্যানার ঝুলল উলুবেড়িয়ায়

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: এবার উলুবেড়িয়া শহরে পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারীর সমর্থনে ব্যানার টাঙানো হল। এগিয়ে চল সাথে আছি-উলুবেড়িয়াবাসী , শুভেন্দু অধিকারীর ছবি সম্বলিত এই ব্যানারকে ঘিরে ইতিমধ্যে রাজনৈতিক মহলে জোর জল্পনা শুরু হয়েছে। যদাও এই ব্যাপারে তৃণমূলের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

গত কয়েকদিন ধরেই রাজ্য রাজনীতিতে  শুভেন্দু অধিকারীকে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে। বিশেষ করে রাজ্যের বিভিন্ন জেলাৎ শুভেন্দু অধিকারীর সমর্থনে টাঙানো ব্যানার জল্পনাকে আরোও উস্কে দিয়েছে। এমনকি ব্যানারে  শুভেন্দু অধিকারীর ছবি থাকলেও দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি না থাকায় সন্দেহ আরোও বাড়িয়েছে। এদিকে রাজ্যের বিভিন্ন জায়গার পাশাপাশি উলুবেড়িয়া শহরেও একাধিক জায়গায় ব্যানার টাঙানো হল। এদিকে সোমবার সকালে উলুবেড়িয়া শহরে শুভেন্দু অধিকারীর ব্যানার টাঙানো হতেই চাঞ্চল্য ছড়াল শহর জুড়ে। যদিও রাতের অন্ধকারে কারা ব্যানার টাঙালো বা ব্যানারে লেখা উলুবেড়িয়াবাসী কারা এই নিয়ে ইতিমধ্যে ধোঁয়াশা তৈরি হয়েছে।
তবে শুভেন্দুর সমর্থনে টাঙানো এই ব্যানারকে ঘিরে ইতিমধ্যে উলুবেড়িয়ার রাজনীতিতে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।  অঊ উলুবেড়িয়ায় শুভেন্দু অধিকারীর সমর্থনে টাঙানো ব্যানার নিয়ে কোন মন্তব্য করতে চাননি তৃণমূল নেতৃত্ব। যদিও শুধুমাত্র শুভেন্দু অথিকারীর ছবি দিয়ে ব্যানার টাঙানো সম্পর্কে বিজেপির হাওড়া গ্রামীণ জেলার সাধারণ সম্পাদক প্রত্যুষ মন্ডলের বক্তব্য এট সবে শুরু। তৃণমূলে যে গোষ্ঠী কোন্দল শুরু হয়েছে এটা তার প্রমাণ।

Related Articles

Back to top button
Close