fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিষ্ণুপুরে দলীয় কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে অবরোধ, থানা ঘেরাও বিজেপির, ধৃত ৬

ফিরোজ আহমেদ, বিষ্ণুপুর: দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে দিনের বেলায় দলীয় কর্মীর বাড়িতে গিয়ে গুলি করে খুনের চেষ্টার ঘটনায় দোষীদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার বিজেপি কর্মীরা রাস্তা অবরোধ ও থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। দোষীদের গ্রেপ্তারের দাবিতে এদিন বিজেপি কর্মীরা প্রথমে বিজেপি নেতা তথা সাংসদ অর্জুন সিং ও মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পলের নেতৃত্বে ১১৭ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান।
সেখান থেকে বিষ্ণুপুর থানা ঘেরাও করে তুমুল বিক্ষোভ দেখান। বিক্ষোভকারীদের একাংশ ব্যারিকেড ভেঙে থানার ভিতরে ঢোকার চেষ্টাও করে। পুলিশ তাতে বাধা দিলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে ডায়মন্ড হারবার পুলিশ জেলার উচ্চ পদস্থ কর্তাদের নেতৃত্বে বিশাল পুলিস বাহিনী বিষ্ণুপুরে আসে। চলে আসেন জেলার অতিরিক্ত পুলিস সুপারও। তাঁরা বিক্ষোভ কারিদের বোঝান ইতিমধ্যে এই ঘটনায় ছয় জন গ্রেফতার হয়েছে।পুলিশের এই বক্তব্যের পর পরিস্থিতি কিছুকটা শান্ত হয়।
এদিন বিক্ষোভ স্হলে বিজেপি নেতা অর্জুন সিং সংবাদ মাধ্যমের সামনে বলেন, ” আজকে মানুষ যখন আন্দোলনে নামছে তখন তাকে খুন করার চেষ্টা হচ্ছে।বাংলায় আইন-শৃঙ্খলা বলে কিছু নেই।” তিনি বিস্ফোরক অভিযোগ করে বলেন,”বাংলার প্রতিটি কোনায় কোনায় বোমা পিস্তল মজুদ আছে দ্বিতীয় পাকিস্তান তৈরি হয়েছে। আমরা গনতন্ত্রিক ভাবে লড়াই করে বাংলার ক্ষমতায় আসব।”
অর্জুন সিংহের পাশাপাশি বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পালের অভিযোগ, ”তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা বিজেপি কর্মী রাধারানি নস্করের বাড়িতে ঢুকে হামলা চালায়। প্রতিবাদ করায় ওই মহিলার পিছনে গুলি করে দুষ্কৃতীরা। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি।”তিনি আরও বলেন, “মুখ‍্যমন্ত্রী মনে করেন এ রাজ্যে বিজেপি করা পাপ।তাই নির্বাচন এগিয়ে আসতেই শাসকদলের পায়ের তলার মাঠি ফাঁকা হয়ে যাচ্ছে, তাই তারা খুন সন্ত্রাস মিথ্যা মামলায় ফাঁসিয়ে দিচ্ছে বিজেপি নেতা কর্মীদের।তিনি আরও বলেন পুলিশ কে চাপ দিতে ছয় জন কে গ্রেফতার করেছে কিন্তু গুলি চালনায় মূল অভিযুক্ত এখানকার বিধায়ক দিলীপ মন্ডলের অনুগামী পঞ্চা নস্কর এখনও পলাতক, সে এখনো গ্রেফতার হয়নি।এর বিরুদ্ধে আমাদের আন্দোলন চলছে চলবে।”
পুলিশ সুত্রে জানা গিয়েছে, সোমবার রাধারাণী নস্করের উপরে গুলি চালানোর ঘটনায় সোমবার রাতে এবং মঙ্গলবার মিলে ছয় জন গ্রেফতার হয়েছে।এর পাশাপাশি পুলিশ ঘটনার তদন্তে নেমে বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাছে বলে জানা গিয়েছে। অপরদিকে বিজেপির মহিলা মোর্চার সদস্য রাধারানি নস্কর এস এস কে এম হাসপাতালে সংকটজনক অবস্থায় চিকিৎসাধীন।

Related Articles

Back to top button
Close