fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

দুষ্কৃতী তাণ্ডবে উত্তপ্ত বাসন্তী, গুলিবিদ্ধ ২, ধৃত দুই তৃণমূল কর্মী

বাবলু প্রামাণিক, দক্ষিণ ২৪ পরগনা: দুষ্কৃতী তাণ্ডবে উত্তপ্ত বাসন্তী।দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে জখম হলেন ২ জন। ঘটনায় ২ জন তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত ৮টায় বাইক করে এসে প্রায় ১৫ জনের একটি দুষ্কৃতীদল আগ্নেয়াস্ত্র নিয়ে হঠাৎই গুলি ছুঁড় থাকে। গুলি লেগে জখম হয় ২ জন। জখমদের নাম জাকির হোসেন মোল্লা, সৈদুল পাখিরা। ঘটনাটি ঘটে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার ভরতগড় বাজার এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে ভরতগড় এলাকার বাসিন্দা মাদার তৃণমূলের সক্রিয় কর্মী জাকির হোসেন মন্ডল এদিন ভরতগড় বাজারে রাতে পার্টির মিটিং বাড়ি ফেরার মুহূর্তে হঠাৎই ১৫ জনের দুষ্কৃতীদল মোটর বাইক করে গুলি ছুঁড়লে গুলিতে জখম হয় জাকির হোসেন মোল্লা এবং তার পাশে দাঁড়িয়ে থাকা এক জামা কাপড় ব্যবসায়ী সৈদুল পাখিরা। গুলির শব্দে আতঙ্কিত হয়ে পড়ে ব্যবসায়ীরা। তারা দোকান পাঠ বন্ধ করে দিতে থাকে। এরপর স্থানীয় মানুষজন এসে জখমদের উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে আসে। সেখানে তৃণমূলের সক্রিয় কর্মী জখম জাকির হোসেন মোল্লা এবং ব্যবসায়ীর সৈদুল পাখিরার অবস্থা অবনতি হলে চিকিৎসকরা তাদেরকে কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করে।

এদিকে এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বর্তমানে এলাকা থমথমে। এই ঘটনায় পুলিশ তল্লাশি চালিয়ে ২ জন যুব তৃণমূলের কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এলাকায় চলছে পুলিশ টহলদারি। তবে পুলিশি তৎপরতায় পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রণে।
পুলিশ জানিয়েছে, দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে জখম দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় সাইফুল সেখ ও ফারুক হোসেন সর্দার নামে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Related Articles

Back to top button
Close