fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র আরামবাগ, আক্রান্ত বিজেপি কর্মী

গোপাল রায়, আরামবাগ: তৃণমূল-বিজেপি সংঘর্ষে রণক্ষেত্র আরামবাগ। এই ঘটনায় গুরুতর আহত হয় এক বিজেপি কর্মী। আহত বিজপি কর্মীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় কলকাতায়। পুলিশ সূত্রে জানা যায় আহত বিজপি কর্মীর নাম শেখ রেজাবুল হোসেন। ঘটনাটি ঘটেছে আরামবাগ থানার কালিপুর এলাকায়। এই ঘটনায় শুক্রবার সকালে বিজেপির কর্মী-সমর্থকেরা কালিপুর এলাকায় পুলিশকে ঘিরে ব্যাপক বিক্ষোভ দেখায়। এলাকায় উত্তেজনা থাকায় মোতায়েন করা হয়েছে বিশাল পুলিশবাহিনী। এই ঘটনায় পিংকু আলী নামে এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনার কথা অস্বীকার করেছে তৃণমূল।

জানা গেছে, গতকাল রাত এগারোটা নাগাদ ওই বিজেপি কর্মী সহ ৫ জন বন্ধু মিলে বসে ছিল। হঠাৎ ওই সময় বেশ কিছু তৃণমূল দুষ্কৃতীরা এসে তাদের উপড় চরাও হয় । এরপর বাকি বন্ধুরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ওই বিজেপি কর্মীকে ঘিরে অকথ্য ভাষায় গালিগালাজ করে। বাঁশ, লাঠি দিয়ে বেধড়ক মারধর করা হয়। মাথা ফাটিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় বিজেপি কর্মীকে উদ্ধার করে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করে।তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে স্থানান্তরিত করা হয় কলকাতায় মেডিকেল হাসপাতালে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সৃষ্টি হয় । পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশবাহিনী।

আরও পড়ুন: উদ্বোধনের আগেই ভেঙে পড়ল কোটি টাকার সেতু

বিজেপি কর্মীকে মারধরের ঘটনায় এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করে পুলিশ। এই ঘটনায় গোটা কালিপুর এলাকায় থমথমে চেহারা নিয়েছে। এই ঘটনায় বিজেপির পক্ষ থেকে তৃণমূলের বিরুদ্ধে আরামবাগ থানায় অভিযোগ দায়ের করা হয়। এই মারধরের দুর্ঘটনায় আরামবাগ জেলা সাংগঠনিক সভাপতির বিমান ঘোষ বলেন,গতকাল রাতে অশিক্ষিত আমাদের কর্মীদের ওপর হামলা চালায় এক কর্মীকে মারধর করে বাস লাঠি দিয়ে তার মাথা ফাটিয়ে দেওয়া হয়। এ বিষয়ে আমরা আরামবাগ থানায় অভিযোগ দায়ের করেছি।

 

 

 

Related Articles

Back to top button
Close