fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

বাড়ির সামনেই পরপর গুলি করে খুন করা হল বিজেপি নেতাকে

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: ফের খুন হলেন এক বিজেপি নেতা। এবারও ঘটনাস্থল জম্মু-কাশ্মীর। মধ্য কাশ্মীরের বডগাম জেলায় এক বিজেপি কর্মীকে গুলি করে হত্যা করা হয়েছে। একের পর এক গুলি চালিয়ে হত্যা করা হয় ওই বিজেপি নেতাকে। মধ্য কাশ্মীরের বদগাম জেলার খাগ এলাকার ব্লক ডেভেলপমেন্ট কাউন্সিল অথবা বিডিসি চেয়ারম্যান ভুপিন্দর সিংকে তাঁর বাড়ির সামনেই গুলি করে হত্যা করা হয়। প্রাথমিক তদন্তের পর জানাগেছে, ভূপিন্দর সিং জেলা পুলিশ লাইন থেকে দুজন নিরাপত্তারক্ষী পেতেন। বুধবার তিনি শ্রীনগরে তাঁর বাড়িতে যাচ্ছিলেন।
কিন্তু আচমকাই তিনি তাঁর যাত্রাপথ পরিবর্তন করেন। পুলিশ সূত্রে জানান হয়েছে, পুলিশকে না জানিয়েই নিজের যাত্রাপথ পরিবর্তন করেন।
আর সেইসময় তাঁকে নিজের বাড়ির খুব কাছ থেকে গুলি করে হত্যা করা হয়। ভুপিন্দর সিংয়ের মৃত্যুতে জম্মু কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী উমর আবদুল্লাহ দুঃখ প্রকাশ করেছেন।

[আরও পড়ুন- উপত্যকায় জঙ্গিদের হামলায় শহিদ এক সিআরপিএফ জওয়ান]

এর আগেও জম্মু-কাশ্মীরের একাধিক বিজেপি কর্মীকে হত্যা করা হয়। একের পর এক বিজেপি কর্মীরা খুব হওয়ার পর  অনেক বিজেপি নেতাই দল থেকে ইস্তফা দেন। ভূস্বর্গে পরপর জঙ্গিদের হামলার শিকার হচ্ছেন বিজেপি নেতাকর্মীরা। অগাস্টেই গুলিবিদ্ধ হন কুলগামের বিজেপির গ্রাম প্রধান সাজাদ আহমেদ খান। জুলাইয়ে বন্দিপোরায় খুন করা হয় বিজেপি নেতা শেখ ওয়াসিম বারিকে। ওয়াসিম বারির সঙ্গে মৃত্যু হয়েছিল তাঁর বাবা আর ভাইয়েরও। পরপর তিন বিজেপি নেতাকেই বাড়ির খুব কাছে খুন করে ভয়ের পরিবেশ তৈরি করতে চাইছে জঙ্গিরা।

Related Articles

Back to top button
Close