fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিজেপির জনসভার আগে এলাকা মুড়ে দেওয়া হল তৃণমূলের পতাকায়

বিজেপির অভিযোগ, শুক্রবারের সভার আগে এলাকায় উত্তেজনা ছড়ানোর লক্ষ্যে তৃণমূল ইচ্ছা করে এলাকায় তাদের দলীয় পতাকা টাঙিয়েছে।

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: বিজেপির জনসভার আগেই সমগ্র এলাকা মুড়ে দেওয়া হল তৃণমূলের পতাকায়। ঘটনাটি ঘটেছে আমতায়। শুক্রবার বিকেলে আমতার সেহাগোড়ী মোড়ে বিজেপির সংখ্যালঘু মোর্চার জনসভা হওয়ার কথা। আর তার আগেই সেহাগড়ী ব্রীজ সহ গোটা এলাকা তৃণমূলের পতাকায় মুড়ে ফেলা হল। বিজেপির অভিযোগ, শুক্রবারের সভার আগে এলাকায় উত্তেজনা ছড়ানোর লক্ষ্যে তৃণমূল ইচ্ছা করে এলাকায় তাদের দলীয় পতাকা টাঙিয়েছে। যদিও তৃণমূল বিজেপির এই অভিযোগ অস্বীকার করেছে।

আমতার জয়পুরে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সভা করার একমাসের মধ্যে শুক্রবার সেহাগোড়ীতে রাজ্য সভাপতির দ্বিতীয় জনসভা। সঙ্গে থাকার কথা বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায় সহ একাধিক নেতা নেত্রীর। এদিকে শুক্রবার জনসভা উপলক্ষ্যে বৃহস্পতিবার থেকেই প্রস্ততি শুরু করেছে বিজেপি। সেহাগড়ী মাঠে মঞ্চ বাধার পাশাপাশি দলীয় পতাকায় সাজিয়ে তোলা হয়েছে গোটা এলাকা। বিজেপির দলীয় সূত্রে খবর, শুক্রবার বিকালের যোগাদান মেলা শীর্ষক এই জনসভায় বিভিন্ন রাজনৈতিক দল থেকে একাধিক কর্মী বিজেপিতে যোগ দেবে। এদিকে শুক্রবার বিজেপির জনসভার আগে বৃহস্পতিবার সকাল থেকেই মাঠ সংলগ্ন এলাকা এবং সেহাগড়ী ব্রীজ নিজেদের দলীয় পতাকায় মুড়ে ফেলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে।

স্থানীয় বিজেপি নেতা সুরেন্দর শুক্লার অভিযোগ, বৃহস্পতিবার সকাল থেকেই তৃণমূল কর্মীরা মাঠের আশপাশে দলীয় পতাকা টাঙিয়ে দিয়েছে। তৃণমূলের এই কর্মসূচীকে কটাক্ষ করেছেন বিজেপি হাওড়া গ্রামীণ জেলার সাধারন সম্পাদক প্রত্যুষ মণ্ডল। তিনি বলেন, বিহার নন্দীগ্রামের ধাক্কা সামলাতে না পেরে তৃণমূল আতঙ্কিত হয়ে পড়ছে। তারা এখন নিজেদের ঘর গোছাতে না পেরে এই কাজ করছে।

যদিও বিজেপির অভিযোগ অস্বীকার করেছে হাওড়া গ্রামীণ জেলার তৃণমূলের মুখপত্র সুকান্ত পাল। তিনি জানান, আমতায় সর্বস্তরে তৃণমূল ক্ষমতায় আছে। সেখানে সবজায়গায় তৃণমূলের পতাকা থাকাটাই স্বাভাবিক। বিজেপি ভিত্তিহীন অভিযোগ করছে বলে দাবি করেন সুকান্ত পাল।

Related Articles

Back to top button
Close