fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাংলার যুব শক্তি অভিযান, পশ্চিম বর্ধমান জেলা স্তরের বৈঠক আসানসোলে

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: যুব তৃণমূল কংগ্রেসের ” বাংলার যুব শক্তি ” অভিযান নিয়ে বুধবার সন্ধ্যায়  আসানসোলের অগ্নিকন্যা ভবনে পশ্চিম বর্ধমান জেলা স্তরের এক বৈঠক হয়।

জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি এই প্রসঙ্গে বলেন, আমরা কী ধরনের কাজ করছি, তার সমীক্ষা করার কোন ব্যবস্থা ছিল না। যে ভালো কাজ করছে বা যে বসে আছে, সবাই রাজনৈতিক মঞ্চে এক জায়গায় চলে আসছিলো। বাংলার যুব শক্তির মাধ্যমে নেতাদের যুবদের প্রভাবিত করার কি ক্ষমতা আছে, তার পরীক্ষা হয়ে যাবে৷ আপনি যে ৫০ জন যুবর সঙ্গে জুড়বেন, তারা সমাজের জন্য কি ভাবছে, তার উপর আপনার ভাগ্য নির্ভর করবে। তিনি আরো বলেন, দলের কাছে ভালো লোকের পরীক্ষা করার কোন উপায় ছিলো না। কিন্তু, এবার আর কেউ কোনও গাফিলতি করতে পারবে না। সত্যি যারা ভালো কাজ করছে, তাদের এগিয়ে আসার এটা একটা সূবর্ণ সুযোগ।

অধিকাংশরাই বলেন, ভালো কাজ করতে চাই। কিন্তু মঞ্চে জায়গা পাওয়া যায় না। এবার সেই অভিযোগ আর হবে না। কোন বাধাও আর থাকবে না। আপনার ভালো কাজের মূল্যায়ন এবার সরাসরি অভিষেক বন্দোপাধ্যায় করবেন। যে সমাজের জন্য কিছু করতে চায়, সে এটার লাভ পাবেন৷ অতীতে এই সুযোগ আমাদের ছিলোনা। তারজন্য এর সুযোগ নিয়ে নিজের প্রতিভা বিকশিত করুন। আপনারা যে ৫০ জনের সঙ্গে যুক্ত হবেন, তাতে দলের পাশাপাশি সমাজ ও রাজ্যের ভালো হবে।

Related Articles

Back to top button
Close