fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

‘দুর্নীতি’ সরিয়ে ‘স্বচ্ছতা’ অভিযানে নামলেন ভাঙড়ের তৃণমূল নেতা

নিজস্ব প্রতিবেদক, ভাঙড়: বিধানসভা নির্বাচন কে পাখির চোখ করে দুর্নীতির আঁতুড় ঘর ভেঙ্গে নতুন ভাঙড় গড়ার ডাক দিয়ে ভাঙড়ের অলিতে গলিতে চা চক্রের মধ্যে দিয়ে জনসংযোগ শুরু করলেন ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব।

দোরগোড়ায় একুশের বিধানসভা নির্বাচন। নির্বাচনে বিজেপি সহ বিরোধীদের ধরাশায়ী করে ভাঙড় বিধানসভা থেকে বিপুলসংখ্যক ভোটে তৃণমূল প্রার্থী কে জয় যুক্ত করতে আগে ভাগেই মাঠে নেমে পড়লেন ভাঙড়ের তৃণমূল নেতৃত্ব। ভাঙড় ২ নম্বর ব্লকের দশটি অঞ্চলের বিভিন্ন গ্রামে ইতিমধ্যে শুরু হয়েছে ছোটখাটো মিটিং। মূলত বাংলার গর্ব মমতা কর্মসূচি কে সামনে রেখে চা চক্রের মধ্য দিয়ে নয়া জন সংযোগ কর্মসূচি শুরু করেছেন ভাঙড়ের তৃণমূল নেতা নান্নু হোসেন, আব্দুর রহিম, মহসিন গাজী সহ ফিরোজ সাঁপুইরা।

রবিবার ভাঙড়ের ব‍্যাওতা অঞ্চলে তৃণমূলের এই কর্মসূচি অনুষ্ঠিত হয়‌। প্রায় পাঁচশত মানুষ কে নিয়ে জনসংযোগ করতে গিয়ে খোদ দলের নেতাদের দুর্নীতি নিয়ে সরব হন তৃণমূল নেতা নান্নু হোসেন। তিনি বলেন,”আমফান সহ রাস্তার কাজ নিয়ে যে সমস্ত নেতা দুর্নীতি করে দল ও দলনেত্রী কে কালিমালিপ্ত করেছে তাতের কে আপনারা ক্ষমা করবেন না।”

তিনি আরও বলেন, “আমাদের দলনেত্রী স্বচ্ছ, তিনি জননেত্রী, তিনি মানুষের জন্য সর্বদা কাজ করে চলেছে। দলনেত্রীর আদর্শ কে পাথেও করে আমরা ভাঙড় থেকে দুর্নীতি কে সরিয়ে স্বচ্ছতা অভিযানের মধ্য দিয়ে নতুন ভাঙড় গড়ে তুলব।” এই সভায় মহাসীন গাজী সহ আব্দুর রহিমারা দলের স্থানীয় দুর্নীতিবাজ নেতৃত্বের বিরুদ্ধে সরব হন।

Related Articles

Back to top button
Close