fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভারতীয় জনতা যুব মোর্চা ও মহিলা মোর্চার ডাকে মেদিনীপুরে তৃণমুলের দুর্নীতির বিরুদ্ধে পথ অবরোধ

সুদর্শন বেরা,পশ্চিম মেদিনীপুর: আমফান দুর্নীতিতে আদালতের রায় তৃণমূল সরকারের বিরুদ্ধে গিয়েছে। রাজ্য সরকার মুখ পুড়েছে। তাই আদালতের রায়কে স্বাগত জানিয়ে তৃণমূলের বিরুদ্ধে বুধবার ভারতীয় জনতা যুব মোর্চা ও মহিলা মোর্চার উদ্যোগে জনগণের স্বার্থে পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালিত হল মেদিনীপুর শহরের কেরানিতলা চকে। ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির জেলা সভাপতি সমিত কুমার দাশ, বিজেপি নেতা দেবাশীষ দাস,অভীক চক্রবর্ত্রী সহ আর অনেক।

বুধবার বেলা সাড়ে ১২টা থেকে বেলা ১ টা পর্যন্ত  পথ অবরোধ করে বিজেপির কর্মী ও সমর্থকেরা বিক্ষোভ দেখায়। যার ফলে কিছুক্ষন যানবাহন চলাচল বন্ধ ছিল মেদিনীপুর শহরের কেরানি তলা এলাকায়।বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সভাপতি সমিত কুমার দাশ তার ভাষণে বলেন আমফান  ঘূর্ণিঝড়ে ত্রান দেওয়া নিয়ে যে দুর্নীতি হয়েছে তা কলকাতা হাই কোর্ট এর রায় এ তা প্রমাণিত হল।বিজেপি যে রাজ্যের শাসকদল তৃণমূলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করেছিল তা সত্য  বলে প্রমাণিত হল।

আদালতের রায় কে স্বাগত জানিয়ে আমফান ঝড়ের দুর্নীতির জন্য তৃণমূল কংগ্রেসকে  ধিক্কার জানানোর জন্য এই বিক্ষোভ কর্মসূচী বুধবার মেদিনীপুর শহরে পালন করা হয়।তৃণমূল  কংগ্রেস এর জেলা সভাপতি অজিত মাইতি বলেন আম ফান ঘূর্ণিঝড়ে ত্রান নিয়ে তৃণমূল কোন দুর্নীতি করেনি।বিজেপি তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করেছে।

Related Articles

Back to top button
Close