fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

‘গলি মে গলি মে শোর, দুয়ারে দুয়ারে চাল চোর’ নাম না করে তৃণমূলকে কটাক্ষ করলেন ভারতী ঘোষ

সুদর্শন বেরা, ঝাড়গ্রাম: শুক্রবার ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুর দুই ব্লকের বেলিয়াবেড়া থানার অন্তর্গত নোটা এলাকায় বিজেপি দলের পক্ষ থেকে যোগদান পর্ব অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য কমিটির সহ-সভাপতি ভারতী ঘোষ, ঝাড়গ্রাম এর সাংসদ কুনার হেমব্রম, বিজেপির ঝাড়গ্রাম জেলা সভাপতি সুখময় সৎপতি ও সাধারণ সম্পাদক অবনী ঘোষ সহ  বিজেপি দলের নেতারা । ওই অনুষ্ঠানে কয়েকশো মানুষ তৃণমূল কংগ্রেস দল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তাদের হাতে বিজেপির পতাকা তুলে দেন ভারতী ঘোষ ।

 

এদিন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া সকলের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়ার পর ভারতী ঘোষ তাঁর ভাষণে বলেন বাংলায় কোন গণতন্ত্র নেই। বাংলায় রয়েছে একনায়কতন্ত্র। তাই দলের রাষ্ট্রীয় অধ্যক্ষের ওপর হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেসের গুন্ডারা। তিনি তাঁর ভাষণে বলেন দুয়ারে দুয়ারে সরকার নয়, গলি গলি মে শোর ,দুয়ারে দুয়ারে চাল চোর  বলে তৃণমূল কংগ্রেস এর নাম না করে তৃণমূল কে তীব্র ভাষায় তিনি কটাক্ষ করেন। তিনি বলেন, আমফানের টাকা ঝড়ের সাথে উড়ে চলে গেছে। তাই আম্ফান ঝড়ের সময় গরিব মানুষকে ঘরের ক্ষতিপূরণ দেওয়া হয়নি। দেওয়া হয়নি ত্রিপল। যার ফলে দুয়ার নেই। তাহলে কোথায় যাবে সরকার যদি দুয়ার না থাকে, দুয়ারে যাবে কি করে। যারা চাল চুরি করে, যারা ঘরের টাকার কাটমানি খায়, যারা আমফানের টাকা চুরি করে, যারা উন্নয়নের টাকা চুরি করে, সেই চোরদের আপনারা বিশ্বাস করবেন না। তিনি বলেন মোদিজীর হাতকে শক্ত করার জন্য  ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপিকে ক্ষমতায় নিয়ে আসার জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।  ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলা থেকে তৃণমূল কংগ্রেস নিশ্চিহ্ন হয়ে যাবে। সেই সঙ্গে তিনি বলেন যেসব পুলিশকর্মীরা এখনো রাজ্যের শাসক দলের হয়ে দালালী করছে তাদেরকে সাবধান হওয়ার জন্য তিনি জানান।

 

সেই সঙ্গে তিনি বলেন পুলিশের বিভিন্ন বিভাগে হাজার হাজার শূন্য পদ থাকলেও নিয়োগ করা হয়নি। রাজ্যে বেকার হু হু করে বাড়ছে। সিভিক ভলান্টিয়ারদের কেন এখনও স্থায়ীকরণ করা হয়নি সহ একাধিক তিনি দাবি জানান। এদিন ভারতী ঘোষের জনসভায় সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। তিনি একের পর এক তীব্র ভাষায় তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করেন। তিনি জঙ্গলমহলে একসময় মমতা বন্দ্যোপাধ্যায়ের দান হাত শুধু নয় মমতা বন্দ্যোপাধ্যায় কে মা বলে ডেকে ছিলেন। এরপর গঙ্গা দিয়ে বয়ে গেছে অনেক জ্ল। এখন মমতাকে মা নয় তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র ভাষায় আক্রমণ করছেন। তাই প্রাক্তন পুলিশ সুপার বর্তমান বিজেপি নেত্রী ভারতী ঘোষ  ২০২১ সালের বিধানসভা নির্বাচনে জঙ্গলমহল থেকে তৃণমূল কংগ্রেসকে নিশ্চিহ্ন করার ডাক দেন।

Related Articles

Back to top button
Close