fbpx
গুরুত্বপূর্ণদেশবিনোদনহেডলাইন

মাদক মামলায় স্বস্তি পেলেন ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মাদক মামলায় এবার স্বস্তি পেলেন কৌতুকশিল্পী ভারতী সিং এবং তার স্বামী হর্ষ লিম্বাচিয়া। সোমবার মুম্বাইয়ের এনডিপিএস কোর্ট তাদের জামিন মঞ্জুর করে। মাদক মামলায় গ্রেফতার করা হয় কৌতুকশিল্পী ভারতী সিং এবং হর্ষ লিম্বাচিয়াকে। এরপর বিচারবিভাগীয় হেফাজতে ছিলেন তাঁরা। প্রথমে মঙ্গলবার হর্ষ এবং ভারতীর জামিনের শুনানি হবে বলে জানা গিয়েছিল। অবশেষে সোমবার এনডিপিএস আদালতে শুনানি হয়। জামিনে শেষমেশ মুক্তি পেয়ে যান ভারতী এবং হর্ষ।

শনিবার মাদক পাচারের অভিযোগে টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় কমেডিয়ান ভারতী সিংয়ের মুম্বইয়ের ফ্ল্যাটে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।  ভারতী সিংয়ের বাড়ি ছাড়াও শহরের আরও তিনটি জায়গায় তল্লাশি অভিযান চালায় NCB। ভারতী ও হর্ষের ফ্ল্যাট থেকে উদ্ধার হয় নিষিদ্ধ ড্রাগ। সেখান থেকেই ৮৬.৫ গ্রাম মারিজুয়ানা উদ্ধার করা হয়। এদিন তল্লাশি শেষে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকেই এনসিবির ব্যালাড এস্টেট অফিসে নিয়ে আসা হয়।

আরও পড়ুন- নরেন্দ্র মোদির প্রতি উদ্বুদ্ধ হয়ে বামদুর্গ কেরল থেকে বিজেপির টিকিটে লড়াই অসমের কন্যার

উল্লেখ্য, এর আগে, মাদকচক্রে গ্রেফতার হয় নিহত সুশান্ত সিং রাজপুতের বান্ধবী রিয়া চক্রবর্তীকে। এরপর জামিনে মুক্ত হয়ে যায় রিয়া। নাম জড়ায় দীপিকা পাডুকোন ছাড়াও অর্জুন রামপাল, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা, রকুলপ্রীত সিং-এর। বলিউডে একাধিক উচ্চ সারির অভিনেতা-অভিনেত্রীদের নাম জড়িয়ে পড়ে মাদক পাচার চক্রে।  অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তের পরই বলিউডে মাদকযোগের দিকটি ধরা পড়ে।

 

 

Related Articles

Back to top button
Close