fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বীরভূমের ৬টি পৌরসভায় টানা আটদিনের লকডাউন

প্রদীপ্ত দত্ত, সিউড়ি: রাজ্য সরকারের নির্দেশমতো সপ্তাহে দুইদিন লকডাউনের সঙ্গে জেলায় ২৪ শে জুলাই থেকে ৩১শে জুলাই পর্যন্ত বেলা ৩ টে থেকে সকাল ৬ টা পর্যন্ত লকডাউন ঘোষণা করলো জেলা প্রশাসন।
বুধবার বীরভূম জেলা পরিষদে করোনা পরিস্থিতি নিয়ে একটি গুরুত্বপূর্ণ বৈঠকে বসে জেলা প্রশাসনের উচ্চ আধিকারিকরা। সভায় উপস্থিত ছিলেন , বীরভূম জেলা পরিষদের পরামর্শদাতা অভিজিৎ সিংহ , জেলা শাসক মৌমিতা গোদারা বসু , জেলা পুলিশ সুপার শ্যাম সিং , সিউড়ি মহাকুমা শাসক, সিউড়ি পৌরসভার প্রশাসক সহ অন্যান্য আধিকারিকরা।

বৈঠক শেষে জেলা পরিষদের পরামর্শদাতা অভিজিৎ সিংহ জানান ,” রাজ্য সরকারের ঘোষিত সপ্তাহে দুইদিন লকডাউন বীরভূম কড়াভাবে পালন করবে জেলা প্রশাসন । এছাড়াও আগামী ২৪ শে জুলাই থেকে ৩১ শে জুলাই পর্যন্ত বীরভূমের ৬ টি পৌরসভা এলাকা সিউড়ি , সাঁইথিয়া , রামপুরহাট , নলহাটি , বোলপুর ও দুবরাজপুর পৌরসভা এলাকায় বেলা ৩ টে থেকে ৬ টা পর্যন্ত লকডাউন জারি থাকবে।”

সেইসঙ্গে অভিজিৎ সিংহ আরও জানান , এমার্জেন্সি পরিষেবা ছাড়া সম্পূর্ণ কড়াকড়ি লকডাউন পালন হবে জেলায়। এছাড়াও একটি হোয়াটসঅ্যাপ নম্বর বিভিন্ন এলাকায় মাইকিং করা হবে প্রশাসনের পক্ষ থেকে। যদি কোন ব্যক্তি নিজে থেকে কোভিড -১৯ পরীক্ষা করতে চান ও ওই হোয়াটসঅ্যাপ নম্বরে যোগাযোগ করেন তাহলে প্রশাসন তাঁর পরীক্ষা করাতে উদ্যোগ নেবে ।

Related Articles

Back to top button
Close