fbpx
গুরুত্বপূর্ণদেশহেডলাইন

এবার সুশান্ত মৃত্যুতে সিবিআই তদন্তের আর্জি জানালেন নীতীশ কুমার

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: সুশান্তের মৃত্যু নিয়ে এবার নড়েচড়ে বসলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি জানালেন তিনি। নীতীশ কুমার বলেন যে, “সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিংয়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতেই বিহার সরকার সিবিআই তদন্তের আর্জি জানাচ্ছে”। এরআগেই সুশান্ত সিং এর বাবা সিবিআই তদন্তের দাবিকে সবুজ সংকেত দিয়েছিলেন।

[আরও পড়ুন- মোদি সরকারের আশার বাণী, ৯৭,০০০ হাজার বেতনে নিয়োগ করা হবে ৩০০ জনকে]

সুশান্ত ইস্যু এবার রাজনৈতিক স্তরে চলে এসেছে। কয়েকদিন আগে সুশান্ত সিং-এর দিদি মৃত্যু মামলায় কোনও তথ্য গোপন না করার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন করেছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তিনি এই আবেদন করেছিলেন। কয়েকদিন আগেই নীতীশ কুমার জানিয়েছিলেন যে, “সুশান্তের বাবা পাটনার রাজীব নগর থানায় অভিযোগ দায়ের করেছেন।  তিনি যদি সুশান্তের মামলায় সিবিআই তদন্তের দাবি জানান, তাহলে এই বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের সঙ্গে আলাদা করে কথা বলবে বিহার সরকার।” মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরে সাফ জানিয়ে দিয়েছেন যে, “সুশান্তের মৃত্যুকে রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করবেন না দয়া করে।”

সুশান্ত মৃত্যুতে সিবিআই তদন্তের দাবি তুলে সরব হয়েছিলেন গেরুয়া শিবির। মনোজ তিওয়ারি, রূপা গঙ্গোপাধ্যায়, স্বামী সুব্রহ্মন্যম-সহ একাধিক গেরুয়া শিবিরের নেতামন্ত্রীরা সিবিআই তদন্তের দাবি তুলেছেন।

 

Related Articles

Back to top button
Close