fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

শালবনি ব্লকের সিজুয়াতে ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মিলনী অনুষ্ঠান

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: রবিবার পশ্চিম মেদিনীপুর জেলার শালবনী বিধানসভার সিজুয়াতে শালবনী ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিজয়া সম্মিলনী ও রাজনৈতিক কর্মী সম্মেলন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে তৃণমূল
তৃণমূল কংগ্রেসের মেদিনীপুর জেলা সভাপতি অজিত মাইতি, শালবনি ব্লক তৃণমূলের সভাপতি নেপাল সিংহ,বিধায়ক শ্রীকান্ত মাহাতো, তৃণমূল কংগ্রেস এর নেতা কাসেম খান, জেলা পরিষদ সদস্যা অঞ্জনা মাহাতো, TMYC ব্লক সভাপতি গৌতম বেরা সহ সমস্ত শাখা সংগঠনের নেতৃত্ব ও দলের লড়াকু কর্মীসমর্থকগন।

ঐ অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে আগামী দিনে বিজেপির বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই ও মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের হাত কে শক্ত করার ডাক দেন শালবনীর বিধায়ক শ্রীকান্ত মাহাতো। বিধায়ক শ্রীকান্ত মাহাতো তার ভাষণে আরো বলেন যে আপনারা সকলে বাড়ি বাড়ি যাবেন, মানুষের অভাব অভিযোগের কথা শুনবেন। সেই অভাব অভিযোগগুলি সমাধানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন। যদি প্রয়োজন হয় দলের ব্লক ও জেলা নেতৃত্বকে বিষয়টি জানাবেন। তিনি বলেন আগামী দশই নভেম্বর থেকে ২০ নভেম্বরের মধ্যে প্রতিটি বুথে সম্মেলন করে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করতে হবে।

দলকে শক্তিশালী করার জন্য যা যা প্রয়োজন তার জন্য দলের নেতৃত্ব প্রতিটি বুথকে সহযোগিতা করবে। তিনি আরো বলেন যে তৃণমূল কংগ্রেস খুন সন্ত্রাস চায়না চায় শান্তি ও উন্নয়ন। তাই রাজ্যে ক্ষমতায় আসার পর তৃণমূল কংগ্রেস এর নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শান্তি ও উন্নয়নের জন্য কাজ করে চলেছেন ।তাই শান্তিও উন্নয়ন কে অব্যাহত রাখার জন্য তিনি সকলকে কাজ করার আহ্বান জানান। তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি তার ভাষণে বলেন আমরা হিংসা চাই না আমরা চাই শান্তি। আমরা মানুষের পাশে ছিলাম আগামী দিনেও থাকবো।

বিজেপি যেভাবে সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে তা  রাজনৈতিক ভাবে আমরা মোকাবিলা করবো। আগামী বিধানসভা নির্বাচনে পশ্চিম মেদিনীপুর জেলার কোন আসনে বিজেপি জয় লাভ করতে পারবে না। বিধানসভা নির্বাচনের পর বিজেপিকে দূরবীন দিয়েও খুঁজে দেখতে হবে। কারণ বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে আছে এবং আগামী দিনেও থাকবে। তারা সাম্প্রদায়িক শক্তি বিজেপিকে বাংলায় কোন দিন ক্ষমতায় আসতে দেবে না ।তাই তিনিদলীয় কর্মীদের ঐক্যবদ্ধভাবে এলাকার প্রতিটি মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়নের কাজ করার আহ্বান জানান। সেই সঙ্গে ভোটার তালিকার কাজ শুরু হবে সেই ভোটার তালিকায় যাদের নাম নেই তাদের নাম তোলারজন্য তিনি ব্যবস্থা করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ দেন।

Related Articles

Back to top button
Close