fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

ভাতারে পরপর বাইক চুরির ঘটনায় আতঙ্ক

দিব্যেন্দু রায়, ভাতার: পরপর দু’দিনে দুটি বাইক চুরির ঘটনা ঘটল ভাতারে। শনিবার ভাতারের বালসিডাঙ্গা গ্রামের বাসিন্দা দিল মহম্মদ  নামে এক ব্যক্তির বাইক চুরি যায়৷ তার জের কাটতে না কাটতেই রবিবার বাইক চুরি গেল একই গ্রামের বাসিন্দা কম্বোর আলি নামে এক ব্যক্তির।

প্রসঙ্গত, সপ্তাহ তিনেক আগে ভাতার বাজার থেকে এক এলআইসি এজেন্টের বাইক চুরি গিয়েছিল। যদিও এযাবৎ ওই চুরির ঘটনার কোনও কিনারা করতে পারেনি পুলিশ। এবার পরপর দু’দিনে দুই বাইক চুরির ঘটনা ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে এলাকায়।

জানা গেছে, বালসিডাঙ্গা গ্রামের বাসিন্দা দিল মহম্মদ পেশায় কৃষক। তিনি জানিয়েছেন, শনিবার তিনি বালসিডাঙ্গা গ্রামের অদূরে একটি চালকলের কাছে রাস্তার ধারে বাইকটি রেখে জমি দেখতে গিয়েছিলেন। ঘন্টাখানেক পরে এসে দেখেন বাইকটি নেই। অন্যদিকে, এদিন বাইকে চড়ে ভাতারের বেলেণ্ডা মোড়ের কাছে নির্মিয়মাণ ভবনের কাজ দেখতে এসেছিলেন একই গ্রামের বাসিন্দা কম্বোর আলি। বর্ধমান-কাটোয়া রাজ্য সড়কের ধারে বাইকটি রেখেছিল। কিছুটা দুরেই হচ্ছিল ভবন নির্মাণের কাজ। তারপর আধঘন্টা পর সেখান থেকে ঘুরে এসে দেখেন বাইকটি উধাও হয়ে গিয়েছে। কম্বোর ও দিল মহম্মদ দু’জনেই জানিয়েছেন, তাঁদের বাইক লক করা ছিল। সেই লক ভেঙেই বাইক দুটি চুরি হয়েছে।

ঘটনার পর দুই বাইক মালিক এনিয়ে থানায় অভিযোগ দায়ের করেন৷  তবে এদিন বিকেল পর্যন্ত  চুরি যাওয়া বাইকের কোনও হদিশ করতে পারেনি পুলিশ।

Related Articles

Back to top button
Close