fbpx
বিনোদনহেডলাইন

হলিউড ছবির অনুকরণে বিরসার ওয়েব সিরিজ, পরম, স্বস্তিকা ও রাইমা!

যুগশঙ্খ ডিজিটাল ডেস্ক: মার্বেল কমিক্সের জনপ্রিয় চরিত্র ব্ল্যাক উইডোর এমনিতেই সোলো ফিল্ম চলতি বছরেই বিশ্বজুড়ে মুক্তি পাওয়ার কথা ছিল। যদিও নির্দিষ্ট সময়ে সিনেমাটি মুক্তি পেল না একমাত্র করোনার জন্য। তবে ব্ল্যাক উইডো নিয়ে কিন্তু ইন্ডিয়ান অডিয়েন্স তথা বাঙালী দর্শকদের কিন্তু আনন্দ দ্বিগুন হওয়ার কথা। কারণ এই কাল্ট চরিত্র নিয়ে এবার হিন্দিতে কাজ করতে চলেছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। অভিনয়ে পরমব্রত চট্টোপাধ্যায় , স্বস্তিকা মুখোপাধ্যায়  এবং রাইমা সেন । রয়েছেন সব্যসাচী চক্রবর্তীও। টলিউড তারকাদের সঙ্গে মোনা সিং, শমিতা শেট্টি, শরদ কেলকারদের মতো বলিউড স্টারদেরও দেখা যাবে সিরিজে।

স্কারলেট জনসনের সেই বিখ্যাত ছবি ‘ব্ল্যাক উইডো’কেই এবার ভারতীয় দর্শকদের জন্য হিন্দি সিরিজে তৈরি করতে চলেছেন পরিচালক বিরসা। তবে হলিউডি ছবির রিমেক মানেই যে বিদেশে শুটিং হবে এমনটা নয়! সূত্রের খবর, এই ওয়েব সিরিজের সিংহভাগ শুটিং হবে কলকাতা এবং শহরতলীতে। নেপথ্যে মুম্বইয়ের এক ডাকসাইটে প্রযোজনা সংস্থা।

আরও পড়ুন: বঙ্গোপসাগরে ঘনীভূত নিম্নচাপ, আগামী তিন দিন বৃষ্টির সম্ভাবনা দক্ষিণে

প্রথমটায় যদিও কথা ছিল, মুম্বই এবং গোয়ায় শুটিং হবে। কিন্তু এই মূহূর্তে করোনা আবহে তা মোটেই সম্ভব নয়! দেশজুড়ে এই করোনার জন্য যেভাবে সতর্কতা জারি করা হয়েছে, তা এক রাজ্য থেকে অন্য রাজ্যে গিয়ে শুটিং করা একটু ঝুঁকিপূর্ণই বটে! তাই বোধহয় কলকাতাকেই বেছে নেওয়া হয়েছে সিংহভাগ শুটিংয়ের জন্য। শোনা যাচ্ছে, আগামী সপ্তাহেই টিম নিয়ে ময়দানে নেমে পড়বেন বিরসা। কিন্তু এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে কিছুই জানাননি পরিচালক। বিরসার দ্বিতীয় হিন্দি প্রজেক্ট বলে কথা, উপরন্তু ‘ব্ল্যাক উইডো’র মতো খ্যাতনামা ছবির হিন্দি রিমেককে ওয়েব সিরিজের আকারে তৈরি করা যে বেশ চ্যালেঞ্জিং, তা হলফ করে বলা যায়।

 

 

Related Articles

Back to top button
Close