fbpx
গুরুত্বপূর্ণপশ্চিমবঙ্গহেডলাইন

বিশ্বভারতীতে হামলার প্রতিবাদ, আসানসোলে রবীন্দ্রভবনের সামনে ধর্ণায় BJYM

শুভেন্দু বন্দ্যোপাধ্যায়, আসানসোল:  বাংলা তথা বাঙালির ঐতিহ্যশালী বিশ্বভারতীর উপরে  তৃণমূল সমর্থিত স্থানীয় ব্যবসায়ীদের হামলা ও ভাঙচুরের  ঘটনার প্রতিবাদে বুধবার বিকেলে আসানসোলে রবীন্দ্রভবনের সামনে কবি মূর্তির পাদদেশে ধর্ণায় বসলেন ভারতীয় জনতা যুব মোর্চার আসানসোল জেলার নেতা ও কর্মীরা। জেলা যুব মোর্চার সভাপতি অরিজিৎ রায়, আসানসোলের সাংসদ প্রতিনিধি প্রশান্ত চক্রবর্তী ও সুধাদেবী প্রমুখ জেলা নেতৃত্ব ছিলেন এদিনের ধর্ণায়।হাতে বিভিন্ন ব্যানার ও প্ল্যাকার্ড হাতে ধর্ণায় বসেছিলেন যুব মোর্চার নেতা ও কর্মীরা ।

এই প্রসঙ্গে যুব মোর্চার সভাপতি বলেন, গত সোমবার পরিকল্পনা মাফিক শাসক দলের ঐ জেলার সভাপতির মদতে এক বিধায়কের নেতৃত্বে হামলা চালানো হয়েছে বিশ্বভারতীতে। সরকারি সম্পত্তি ভাঙচুর করার পাশাপাশি মুল্যবান জিনিস লুঠ করেছে তৃণমূল সমর্থিত দুস্কৃতীরা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় রাজ্যে একনায়কতন্ত্র কায়েম করার চেষ্টা করছেন বলেও তাঁর অভিযোগ। যা বাংলার মানুষেরা কোনদিনই মেনে নেবেন না৷ যুব মোর্চা এইসবের বিরুদ্ধে আন্দোলন করার পাশাপাশি রাজ্যের শাসক দলের বিরুদ্ধে জনমত গড়ে তুলবে বলেও জানিয়েছেন যুব সভাপতি।

প্রসঙ্গত উল্লেখ্য, বিশ্বভারতী ইস্যুতে ইতিমধ্যেই রাজ্যের শাসকদলকে কোনঠাসা করতে দিল্লির দ্বারস্থ হচ্ছে রাজ্য বিজেপি। মঙ্গলবার এমনটাই জানিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Related Articles

Back to top button
Close