fbpx
কলকাতাহেডলাইন

তৃণমূল ট্রেড ইউনিয়নকে টেক্কা দিয়ে রাজ্যজুড়ে বিজেএমটিইউ -এর স্বাধীনতা দিবস উদযাপন

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তৃণমূলের ট্রেড ইউনিয়নকে টেক্কা দিয়ে এবার রাজ্যজুড়ে বিজে এম টি ইউ এর উদ্যোগে পালিত হল ভারতবর্ষের ৭৪ তম স্বাধীনতা দিবস। জানালেন বিজেএমটিইউ সভাপতি বাবান ঘোষ। উত্তর থেকে দক্ষিণ পূর্ব থেকে পশ্চিম রাজ্য জুড়ে জেলায় জেলায় ব্লকে ব্লকে শনিবার স্বাধীনতা দিবস উপলক্ষে বিজেএমটিইউ এর উদ্যোগে আয়োজিত হয় বিশেষ অনুষ্ঠান ও কর্মসূচি। পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।

বর্তমানে কাটোয়া তে বি জে এম টি ইউ এর উদ্যোগে সকাল ৭ ঘটিকায় স্বাধীনতা দিবসে জাতীয় পতাকা উত্তোলন। সকাল ১০ ঘটিকায় অঙ্কন প্রতিযােগিতা। বিকেল ৫ ঘটিকায় জাতির উদ্দেশ্যে ভাষণ ও অঙ্কন প্রতিযােগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সন্ধ্যা ৭ ঘটিকায় সাংস্কৃতিক অনুষ্ঠান । রাত্রি ৮ ঘটিকায় ৫০০ দুঃস্থ মানুষের খাওয়ার পরিবেশন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনয়নের সাংগঠনিক জেলা সভাপতি শুভাশিস হালদার । জেলা সাধারণ সম্পাদক পিন্টু ঘােষাল ও বসিরিউদ্দিন শেখ । বিজেপি ২০ নং জেডপি সাধারণ সম্পাদক রিপন বিশ্বাস ও প্রাক্তন সভাপতি আনন্দ তালুকদার ও আরও অনেক বর্ষীয়ান বিজেপি নেতা নেত্রী বৃন্দ ।

বি.জে.এম.টি.ইউ রাজ্য সভাপতি বাবান ঘােষর অনুপ্ররনায় ৭৪ তম স্বাধীনতা দিবস উপলক্ষে হুগলি সাংগঠনিক জেলা বি.জে.এম. টি.ইউ. সভাপতি কমল হাওলাদার হুগলি বিভিন্ন বুথে সকালে পতাকা উত্তোলন , লাড্ড বিতারন , ও বিকেল এ খিচুড়ি ও মাস্ক বিতারন করা হয় ।

বাদ যায় নি দক্ষিণ কলকাতাও। স্বাধীনতা দিবসে বিজেএমটিইউ দক্ষিণ কলকাতা জেলা দক্ষিণ কলকতা জেলা জুড়ে শ্রী তুলসী ঘারামির (সভাপতি), শ্রী অমরজিৎ কুমার (সাধারণ সম্পাদক), অ্যাডভোকেট দিবাকর বিশ্বাসের নেতৃত্বে দক্ষিণ কোলকাতা জেলা জুড়ে পতাকা উত্তোলন কর্মসূচির আয়োজন করেছে। সাধারণ সম্পাদক) এবং তাপসী ঘোষ (সহসভাপতি) শ্রী সুধনিয়া দাস (সভাপতি, দক্ষিণ কলকাতা জেলা, বিজেপি কিষাণ মোর্চা), শ্রী রাকেশ লস্কর (সাধারণ সম্পাদক, কেএসএসডি, বিজেপি সংখ্যালঘু মোর্চা) এবং আরও অনেক বিজেপি নেতাদের উপস্থিতিতে।

বিজেএমটিইউ সাধারণ সম্পাদক রাহুল সাউ এদিন বলেন, তৃণমূলকে টেক্কা দিয়ে রাজ্যজুড়ে যে কর্মসূচি নেওয়া হয়েছিল তাতে এক প্রকার সফল বি জে এম টি ইউ।

Related Articles

Back to top button
Close