fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বিহারে এনডিএ-এর জয়ে কোলাঘাট ও শহিদ মাতঙ্গিনী ব্লকে বিজেপি কর্মীদের উচ্ছ্বাস

বাবলু বন্দ্যোপাধ্যায়, কোলাঘাট: আগামী ছয় মাস বাদে বাংলায় বিধানসভা নির্বাচন, তার আগে বিহার সহ দেশের বিভিন্ন স্থানের উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির জয়জয়কার কোলাঘাট ও শহীদ মাতঙ্গিনী ব্লকের কর্মীদের উজ্জীবিত হতে দেখা গেল বুধবার সন্ধ্যায়। দুটি ব্লকের প্রত্যেকটি মন্ডল এলাকায় সন্ধ্যায় তাদের নিজস্ব এলাকায় মিছিল করে আনন্দ-উৎসবে মেতে উঠতে দেখা যায়। তবে কর্মীরা মার্জিত ভাবেই প্রতিটি এলাকায় মিছিল করে। মিছিলে স্লোগান ওঠে বাংলার তৃণমূলের অপশাসনের বিরুদ্ধে বিজেপির হাত শক্ত করুন।

সেই সঙ্গে মোদিজীর হাত শক্ত করার জন্য বাংলার বিজেপি সরকার প্রতিষ্ঠা করুন। পূর্ব পাঁশকুড়ার বিধানসভায় চারটি মন্ডল এলাকাতেই এই মিছিল হয় বলে জেলা নেতা দেবব্রত পট্টনায়েক জানান। এছাড়া বিভিন্ন মন্ডল এলাকায় বিবেক চক্রবর্তী, বিশ্বনাথ রাম, বিমল জানা, কৃষ্ণেন্দু দাস সহ দলীয় সংগঠনের পদাধিকারী নেতৃত্বরা উপস্থিত ছিলেন। অন্যদিকে শহীদ মাতঙ্গিনী ব্লকের বিজেপির পক্ষ থেকে মেচেদা কেন্দ্রীয় বাস স্ট্যান্ড থেকে সাড়া মেচেদা শহর মিছিল করতে দেখা গেল কর্মী-সমর্থকদের। মিছিলে নেতৃত্ব দেন তমলুক জেলা সাংগঠনিক বিজেপির সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র মাইতি মধু মন্ডল ও রাজ্য কমিটির সদস্য নীলাঞ্জন অধিকারী।

আরও পড়ুন: আকবর থেকে শুরু করে রানী রাসমণির ইতিহাসকে সাক্ষী রেখে, সীমান্তের গ্রামে পূজিত হন খয়রা কালী

শ্রী অধিকারী এক সাক্ষাৎকারে জানান, বিহারের নির্বাচনের রায় বিজেপির পক্ষে মানুষ দিয়েছে। আগামী ছয় মাস বাদে বাংলার বুকে তৃণমূলের অপশাসন থেকে ও বিজেপির সুপ্রশাসন প্রতিষ্ঠা করার জন্য তৃণমূল নামক দলটাকে পরাস্ত করবে বাংলার মানুষ।

Related Articles

Back to top button
Close