fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সুষ্ঠ পরিষেবার দাবিতে বরানগর পৌরসভায় বিক্ষোভ বিজেপির

 ‌অলোক কুমার ঘোষ, ব্যারাকপুর: উত্তর ২৪ পরগনার বরানগরে সুষ্ঠ পৌর পরিষেবার দাবিতে বরানগর পৌরসভার সামনে শুক্রবার বিক্ষোভ দেখায় এবং পৌরসভায় গিয়ে প্রশাসকের কাছে স্মারকলিপি জমা দেয় বিজেপি কর্মীরা।

বিজেপি  দাবি, বরানগর পৌরসভা এলাকা জুড়ে চলছে পানীয় জলের সংকট, পৌরপরিষেবা যথাযথ পাচ্ছে না এলাকার বাসিন্দারা । আমফান ঝড়ের পরে কেটে গেছে প্রায় ৩ সপ্তাহ, এখনো বিভিন্ন এলাকায় গাছ পড়ে আছে, বিদ্যুতের খুঁটিতে আলো জ্বলে নি । দুঃস্থ অসহায়দের কাছে ন্যুনতম ত্রিপল ও পৌঁছে দেয়নি প্রশাসন । প্রকৃত গরীব মানুষ সরকারি সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে । তাই গরীব মানুষকে সহায়তা দেওয়ার দাবিতে শুক্রবার দুপুরে বরানগর পৌরসভার গেটের সামনে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মীরা । এই বিক্ষোভে নেতৃত্ব দেন উত্তর কলকাতা জেলার সভাপতি কিশোর কর । বরানগর পৌরসভার মূল প্রবেশদ্বারের সামনে শুক্রবার প্রায় দু ঘন্টা বিক্ষোভ দেখালেন বিজেপি কর্মী ও নেতৃত্বরা।

এদিন বৃষ্টিকে উপেক্ষা করেই এই বিক্ষোভ সমাবেশ চলে পৌরসভার গেটের সামনে। এরপর বিভিন্ন দাবী সম্বলিত একটি স্মারকলিপিও জমা দেওয়া হয় পৌর সভার প্রশাসকের কাছে। এদিন বিজেপির এই কর্মসূচি সম্পর্কে বিজেপির উত্তর কলকাতা জেলার সভাপতি কিশোর কর বলেন, “আমরা আমাদের দাবি পুরসভার কাছে পেশ করেছি । ওরা বলেছেন কোন কোন ওয়ার্ডে সমস্যা আছে, কি কি সমস্যা আছে তার তালিকা পৌরসভার কাছে জমা দিতে । আমরা শীঘ্রই সেই তালিকা জমা দেব । আমরা চাই এই অঞ্চলের বঞ্চিত, দুঃস্থ, গরীব মানুষ প্রকৃত সুবিধা পাক । গরীব মানুষের পাশে দাঁড়াতে আমরা আজকে এই কর্মসূচি গ্রহণ করে ছিলাম ।” বরানগর পৌরসভার সামনে এই বিক্ষোভ সমাবেশের নেতৃত্ব দেন বিজেপির কলকাতা উত্তর শহরতলীর জেলা সভাপতি কিশোর কর, জেলা সম্পাদক অভিজিৎ দাস সহ অন্যান্য বিজেপি নেতৃবৃন্দ।

Related Articles

Back to top button
Close