fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কাটোয়ার শ্রীখন্ড পঞ্চায়েতে অবস্থান বিক্ষোভ বিজেপির

দিব্যেন্দু রায়,কাটোয়া:  সকল জবকার্ডধারীকে একশো দিনের কাজ, পরিযায়ী শ্রমিকদের জন্য নতুন জবকার্ড দেওয়া সহ  একাধিক দাবি-দাওয়া জানাতে কাটোয়ার শ্রীখন্ড পঞ্চায়েতের সামনে অবস্থান বিক্ষোভে বসল বিজেপি। বুধবার সকালে বিজেপির কাটোয়া-৪১এ জেডপি মন্ডলের সভাপতি সিদ্ধার্থ ঘোষের নেতৃত্বে বেশ কিছু বিজেপির কর্মী ও সমর্থক মিছিল করে শ্রীখন্ড গ্রাম পঞ্চায়েত কার্যালয়ের সামনে এসে জড়ো হন। তারপর তারা কার্যালয়ের মূল গেটের সামনে রীতিমত ত্রিপল বিছিয়ে বসে পড়েন। পাশাপাশি চলে বিক্ষোভ প্রদর্শন। এদিন সকাল দশটা থেকে প্রায় ঘন্টা দেড়েক বিক্ষোভ প্রদর্শনের পর বিজেপি নেতৃত্বের পক্ষ থেকে নয় দফা দাবিতে পঞ্চায়েত প্রধানের অফিসে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।

বিজেপির পক্ষ থেকে দাবি জানানো হয়েছে যে, জবকার্ডধারীদের একশো দিনের কাজ দিতে হবে। পরিযায়ী শ্রমিকদের জন্য নতুন জবকার্ড দিতে হবে। প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত চাষীদের ক্ষতিপূরণের ব্যবস্থা, প্রধানমন্ত্রীর আবাস যোজনার তালিকা প্রকাশ করা সহ এলাকার নিকাশি নালা ও বিভিন্ন রাস্তা সংস্কারের কাজ শুরু করতে হবে।

বিজেপি নেতা সিদ্ধার্থ ঘোষের অভিযোগ, গত মাসের ২৪ তারিখে পঞ্চায়েত প্রধানের কাছে আবেদন জানানো হয়েছিল। কিন্তু আমাদের কথায় কোনও কর্নপাত করেননি প্রধান।  তাই এবার পঞ্চায়েত অফিসে জানিয়ে এসেছি আগামী তিন দিনের মধ্যে যদি দাবি পূরণ না হলে ভবিষ্যতে বৃহত্তর আন্দোলনে নামা হবে বলে জানান তিনি।

Related Articles

Back to top button
Close