fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

সামাজিক দূরত্ব মেনেও দলীয় সভা করতে না দেওয়ার অভিযোগ বিজেপির

শুভেন্দু বন্দোপাধ্যায়, আসানসোল: সামাজিক দূরত্ব মেনেই দলীয় সভা করতে না দেওয়ার অভিযোগ বিজেপির। এই অভিযোগ করায় দলীয় সভায় আপত্তিজনক বক্তব্য ও প্ররোচণা দেওয়ার অভিযোগ আনা হল বিজেপির বিরুদ্ধে। বিজেপির রাজ্য নেতা তথা রাঢ়বঙ্গের দলের পর্যবেক্ষক রাজু বন্দোপাধ্যায়ের বিরুদ্ধে অভিযোগ।

সোমবার জামুড়িয়ার চিঁচুড়িয়ায় মন্ডল ২ এর সাংগঠনিক সভায় রাজু বন্দোপাধ্যায় বক্তব্য রাখতে গিয়ে, কিছু মন্তব্য করেছিলেন। আসানসোল পুরনিগমের মেয়র তথা পশ্চিম বর্ধমান জেলা তৃনমুল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তেওয়ারি বিজেপি নেতার এই মন্তব্য নিয়ে কোন কিছু বলেননি। তিনি জানিয়েছিলেন, ওই নেতার বক্তব্য নিয়ে কোন প্রতিক্রিয়া দেওয়ার প্রয়োজন মনে করিনা।

[আরও পড়ুন- জাতীয় পতাকা উড়িয়ে ১৮ই আগস্ট স্বাধীনতা দিবস পালন বালুরঘাটে]

এদিন জামুড়িয়া থানার ওসি সুব্রত ঘোষ বলেন, সোমবার একটি দলের সভায় আপত্তিজনক ও প্ররোচনামুলক বক্তব্য রাখায় বিজেপি নেতা রাজু বন্দোপাধ্যায়ের নামে মামলা করা হয়েছে।

অন্যদিকে, সেই সভায় রাজু বন্দোপাধ্যায়ের সঙ্গে থাকা পশ্চিম বর্ধমান জেলা বিজেপির সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই এদিন বলেন, আমাদের রাজ্যের কোথাও মিটিং মিছিল করতে দেওয়া হয়না। করলেই মিথ্যা মামলা দেওয়া হচ্ছে। এটা তার আরও একটা প্রমাণ।

 

Related Articles

Back to top button
Close