fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হুগলি-চুঁচুড়া পুরসভায় নিয়োগ বাতিলে বিজেপি ও সিপিএমের কোনও ভূমিকা নেই : কল্যাণ

তাপস মণ্ডল, হুগলি: পুরসভার দুর্নীতি কানে আসার পর আমি নিজে ববি হাকিমকে দিয়ে এই নিয়োগ বাতিল করেছি। এতে বিজেপি কিম্বা সিপিএমের কোনও কৃতিত্ব নেই। রবিবার সকালে হুগলি-চুঁচুড়া পুরসভা সংলগ্ন এলাকায় এসে একথাই বললেন শ্রীরামপুরের সাংসদ কল্যান বন্দ্যোপাধ্যায়।

 

এদিন তিনি নরেন্দ্র মোদিকে আক্রমন করে বলেন, মোদির জামানায় বিজেপি নেতাদের ছেলেরা কোটি কোটি টাকা সম্পত্তি বাড়িয়ে নিয়েছেন। সেখানে মোদি আপনি কোনও পদক্ষেপ নিলেন না।

 

পাশাপাশি এদিন করোনা নিয়ে কল্যাণ বলেন, সারা ভারতবর্ষে মোদি করোনা ভাইরাস সামলাতে পারলেন না। তিনি এমন একটা বার্তা দিয়েছিলেন, ঢাক ঢোল ঘন্টা পেটালেই বোধ হয় করোনা চলে যাবে। কিন্তু, তিনি ঢাক ঢোল পিটিয়ে সারা বিশ্বে ভারতকে করোনা আক্রান্তে তৃতীয় নম্বরে পৌছে দিলেন।
এদিন হুগলি-চুঁচুড়া পুরসভা এলাকায় বীমা পয়সায় সব্জি ও মুদিদ্রব্যের বাজার বসানো হয়। সেই বাজার থেকে প্রায় সাতশো গরীব মানুষকে চাল ডাল মুদি সামগ্রী বীনা পয়সায় দেওয়া হয়।

 

ওই অনুষ্ঠানে এদিন কল্যান বন্দ্যোপাধ্যায় ছাড়াও হাজির ছিলেন, মন্ত্রী তপন দাশগুপ্ত, চুঁচুড়ার বিধায়ক অসিত মজুমদার, বিদায়ী পুরপ্রধান গৌরীকান্ত মুখোপাধ্যায় সহ একাধিক কাউন্সিলররা।

Related Articles

Back to top button
Close