fbpx
পশ্চিমবঙ্গ

ডায়মন্ডহারবারের ঘটনার প্রতিবাদে মেদিনীপুরে কোতয়ালী থানা ঘেরাও করে বিক্ষোভ বিজেপির

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: ডায়মন্ড হারবারে দলীয় কর্মসূচিতে যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা সহ-সভাপতি মুকুল রায়, সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়, বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ সহ বিজেপি নেতাদের ওপর হামলা ও ভাঙচুরের ঘটনার প্রতিবাদ জানিয়ে শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার মেদিনীপুরের কোতোয়ালি থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপির নেতা ও কর্মীরা।

ওই বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিজেপির পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলার সহ-সভাপতি অরূপ দাস, জেলার মহিলা মোর্চার সম্পাদিকা উজ্জলা সাহা, বিজেপি দলের মেদিনীপুর শহর পূর্ব মন্ডলের সভাপতি দেবাশীষ দাস, পূর্ব মন্ডলের দুই সাধারণ সম্পাদক অভীক চক্রবর্ত্তী ও বৈদ্যনাথ বেহারা সহ মন্ডল ও মেদিনীপুর পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের বিজেপির কার্যকর্তারা।

কোতোয়ালি থানা ঘেরাও কর্মসূচিতে বিজেপির জেলা কমিটির সহ-সভাপতি অরূপ দাস বলেন, বৃহস্পতিবার ডায়মন্ডহারবার এলাকায় যে ঘটনা ঘটেছে তার নিন্দা করার ভাষা আমাদের জানা নেই।বাংলায় যে গণতন্ত্র নেই তা ফের আরেকবার প্রমাণ হল। তাই আমরা ওই ঘটনার জন্য তৃণমূল ও রাজ্য সরকারকে তীব্র ধিক্কার জানাই।

তিনি আরও বলেন, রাজনৈতিক উদ্দেশ্যে তৃণমূলের গুন্ডারা সর্বস্তরের বিজেপি নেতৃত্তের উপর হামলা চালিয়েছে। ওই ঘটনায় বেশ কয়েকজন দলীয় কর্মী আহত হয়েছে। আমরা রাজনৈতিকভাবে তৃণমূলের গুন্ডাগিরির প্রতিবাদ জানাবো। তাই গণতান্ত্রিক পদ্ধতিতে কোতোয়ালি থানা ঘেরাও করে আমরা আমাদের প্রতিবাদ অবস্থান বিক্ষোভ কর্মসূচি পালন করেছি। তিনি জানান, তৃণমূল রাজ্যজুড়ে যে সন্ত্রাস সৃষ্টি করেছে তার বিরুদ্ধে বাংলার মানুষ রুখে দাঁড়াবে। ২০২১ সালে বাংলায় বিজেপির নেতৃত্বে সরকার গঠিত হবে। তখন এই গুন্ডাদের জায়গা হবে জেলে। তিনি সর্বস্তরের মানুষকে নিয়ে বিজেপি সোনার বাংলা গঠন করবে বলে জানান।

Related Articles

Back to top button
Close