fbpx
পশ্চিমবঙ্গ

নাড্ডার গাড়িতে হামলার প্রতিবাদে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে পথ অবরোধ করে ধিক্কার মিছিল বিজেপির

সুদর্শন বেরা, পশ্চিম মেদিনীপুর: ডায়মন্ড হারবার যাওয়ার পথে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার গাড়ির উপর হামলা চালায় তৃণমূলের দুষ্কৃতীরা। এছাড়াও বিজেপি নেতা দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়, স্বপন দাশগুপ্ত, রাহুল সিনহা সহ একাধিক বিজেপি নেতার গাড়িতে হামলা চালানো হয়। ওই ঘটনায় কয়েকজন বিজেপি সমর্থক আহত হয়েছে। রক্তাক্ত হয়েছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়। এই ঘটনার প্রতিবাদে বিজেপির পক্ষ থেকে রাজ্যজুড়ে বিকেল চারটা থেকে ছয়টা পর্যন্ত পথ অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করার জন্য ঘোষণা করে। তাই বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির পক্ষ থেকে জেলার প্রতিটি এলাকায় পথ অবরোধ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

মেদিনীপুর শহরের বটতলা চকে বিক্ষোভ কর্মসূচিতে নেতৃত্ব দেন বিজেপির মেদিনীপুর পূর্ব মণ্ডল কমিটির সভাপতি দেবাশীষ দাস, বিজেপির জেলা কমিটির সহ সভাপতি অরূপ দাস, বিজেপি নেতা অভীক চক্রবর্তী সহ আরও অনেকে। যার ফলে মেদিনীপুর শহর বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে। এছাড়াও পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোনা রোড, গড়বেতা, ঘাটাল, দাসপুর সহ বিভিন্ন এলাকায় বিজেপি কর্মীরা রাজ্য সড়ক ও ৬০ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। সেই সঙ্গে ওই ঘটনার তীব্র নিন্দা করে তৃণমূলের বিরুদ্ধে ধিক্কার জানান বিজেপির নেতা ও কর্মীরা।

বিজেপি নেতা দেবাশীষ দাস বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে বাংলায় ক্ষমতা আসবে বিজেপি। তাই শেষ সময়ে তৃণমূল বিজেপি নেতাদের উপর হামলা চালাচ্ছে। তিনি ওই ঘটনার তীব্র নিন্দা করে অভিযুক্তদের গ্রেফতার করার দাবি জানান। অপরদিকে পশ্চিম মেদিনীপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক শংকর গুছাইতের উপর দাঁতন এলাকায় বৃহস্পতিবার হামলা চালিয়েছে তৃণমূল বলে অভিযোগ করেন বিজেপি নেতারা। ওই ঘটনার তীব্র নিন্দা জানান বিজেপির জেলা কমিটির সহ সভাপতি অরূপ দাস।

Related Articles

Back to top button
Close