fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাটের ৬ নম্বর জাতীয় সড়কে বিজেপির পথ অবরোধ

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: পূর্ব পাঁশকুড়া বিধানসভার বিজেপির পক্ষ থেকে রাজারহাট নিউটাউনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এর উপর তৃণমূলী দুষ্কৃতীদের আক্রমণের প্রতিবাদে কোলাঘাট ব্লকের দেউলিয়া ফুল বাজার এর কাছে ছ নম্বর জাতীয় সড়ক অবরোধ করল পূর্ব পাঁশকুড়া বিধানসভার বিজেপি কর্মীরা। প্রত্যেকটি মণ্ডল কমিটির পক্ষ থেকে অংশগ্রহণ করে এই অন্যায় প্রতিবাদের তীব্র ধিক্কার জানায়। সেই সঙ্গে এই বর্বর আক্রমণের প্রতিবাদে বিজেপি কর্মীরা স্লোগানের পর স্লোগান দিতে থাকে দোষী ব্যক্তিদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করতে হবে প্রশাসনকে। প্রশাসন যদি এই অন্যায়ের প্রতিবাদে দোষী ব্যক্তিদের গ্রেফতার না করে আগামী দিনে পূর্ব পাঁশকুড়া বিজেপির পক্ষ থেকে বৃহত্তর আন্দোলনের পথে সামিন হবে।

বিকেল চারটে থেকে সন্ধ্যে সাতটা পর্যন্ত এই পথ অবরোধ কর্মসূচির মধ্যে প্রায় এক ঘন্টা জাতীয় সড়ক অবরুদ্ধ হওয়ায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কোলাঘাট থানার ওসি রাজ কুমার দেবনাথ ঘটনাস্থলে তার প্রশাসনের লোকজনকে আনলে বিজেপি কর্মীদের মধ্যে বাদানুবাদ বেশ কিছুক্ষণ ধরে চলে। আশ্বাসের ভিত্তিতে বিজেপি কর্মীরা পথ অবরোধ তুলে নেয়। এই কর্মসূচিতে নেতৃত্ব দেন বিজেপির জেলা সম্পাদক দেবব্রত পট্টনায়েক, সংখ্যালঘু মোর্চার জেলা সভাপতি শেখ সাদ্দাম হোসেন, কোলাঘাট ব্লকের 4 মন্ডল সভাপতি বিবেক চক্রবর্তী, বিমল জানা, বিশ্বনাথ রাম, কৃষ্ণেন্দু দাস প্রমূখ নেতৃত্ব।

দেবব্রত পট্টনায়েক এক সাক্ষাৎকারে জানান, আজকের এই এক ঘন্টা অবরোধ এটা কিছুই নয়,পুলিশ প্রশাসন অন্যায়ের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা না নিলে আগামী দিনে বিজেপি কর্মীরা বাংলা কে অচল করে দেওয়ার হুঁশিয়ারি দেবে।

Related Articles

Back to top button
Close