fbpx
কলকাতাহেডলাইন

প্রচারে থাকার জন্যই বিজেপি নিয়ম ভঙ্গ করে: শশী পাঁজা

অভিষেক গঙ্গোপাধ্যায়, কলকাতা: বিজেপি প্রচারে থাকার জন্যই সব সময় নিয়মবিরুদ্ধ কাজ করেন। তোপ দাগলেন রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী শশী পাঁজা।বুধবার বিজেপির বাগবাজারে তর্পণ প্রসঙ্গে তিনি এমনভাবেই ক্ষোভ প্রকাশ করলেন। পাশাপাশি পুলিশের বিজেপির তর্পনের বাগবাজার ঘাটের মঞ্চ ভেঙে দেওয়াকে সমর্থন জানান তিনি।

বুধবার বাগবাজার ঘাটে ‘শহিদ’ কর্মীদের উদ্দেশ্যে তর্পণ কর্মসূচি পালন করার কথা ছিল বিজেপির। কিন্তু কর্মসূচি শুরু হওয়ার আগেই খুলে দেওয়া হয় মঞ্চ। চরম উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। এই প্রসঙ্গে রাজ্য বিজেপির পক্ষ থেকে কড়া প্রতিক্রিয়া জানান হয়।
এরপরেই এর পাল্টা জবাব দেন শশী পাঁজা। প্রতিক্রিয়া জানিয়ে শশী পাঁজা বলেন, “এই সংকটকালীন আবহে কোন শুভ অনুষ্ঠান হোক বা সামাজিক অনুষ্ঠান কোনকিছুকেই আপাতত সমর্থন করা হচ্ছে না। সেটা তারা (বিজেপি) ভালভাবেই জানে। তবে সব সময় প্রচারে থাকার জন্যই তারা ইচ্ছে করে নিয়ম ভঙ্গ কারি কাজ করছেন। এরপর পুলিশ বাধা দিতে গেলে জানান যে আমরা বাধা প্রাপ্ত হয়েছি।” মন্ত্রী আরও জানান, “এই মুহূর্তে রাস্তায় জমায়েত করে যেকোনো অনুষ্ঠান করা বারণ । সেটা ওনারাও জানেন, কিন্তু তা সত্ত্বেও যদি এরকম অনুষ্ঠান তারা করেন তাহলে পুলিশকে বাধ্য হয়েই এ ধরনের পদক্ষেপ নিতে হবে”।

আরও পড়ুন:IPL: ২২ গজে মাস্টার ব্লাস্টার জুনিয়ার? MI’র নেটে হাত ঘোরাচ্ছে অর্জুন, জল্পনা!

এদিকে বিজেপির কর্মী সমর্থকদের বাগবাজার ঘাটে তর্পণ করতে পুলিশ বাধা দেওয়ায় রাস্তায় বসে বিক্ষোভ দেখান অরবিন্দ মেননরা। ঘটনাস্থল থেকে বেশ কয়েকজনকে আটক করে পুলিশ। অনুমতি না নিয়েই সেখানে রাজনৈতিক কর্মসূচির আয়োজন করেছিল বিজেপি এমনটাই জানায় পুলিশ। এরপর সেখান থেকে গোলাবাড়ি ঘাটে পৌঁছে যান কৈলাস, মুকুল-সহ বিজেপি নেতারা। সঙ্গে ছিলেন বেশ কয়েকজন প্রয়াত বিজেপি কর্মীর পরিজনরা। গোলাবাড়ি ঘাটে শেষমেষ তর্পণ সারেন তাঁরা।

Related Articles

Back to top button
Close