fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

হরিপালে গোষ্ঠী কোন্দলে জর্জরিত বিজেপি

পার্থ সামন্ত, তারকেশ্বর: হরিপালে গোষ্ঠী কোন্দলে জর্জরিত বিজেপি। ঘটনাটি হুগলী জেলার হরিপালের জেড পি ২৮ নম্বরের। বিজেপির কৈকালা গ্রাম পঞ্চায়েতের বিজেপি সদস্য প্রদীপ কেওড়া র বিরুদ্ধে ১০০ দিনের কাজের দুর্নীতি সহ দলে প্রবীণদের গুরুত্ব না দেওয়ায় অভিযোগ করেছেন বিজেপির শ্রীকুমার দুবে।

 

শ্রীকুমার দুবে বলেন দুর্নীতির প্রতিবাদ করাতে শোকজেরে চিঠি দিয়েছেন বিজেপির জেড পি ২৮ এর সভাপতি হরিপদ সামন্ত। শোকজেরে উত্তর নিয়ে বিকাল ৪ টে থেকে পার্টি অফিসের বাইরে অপেক্ষা করা সত্ত্বেও হরিপদ বাবু অফিস খোলেন নি বলে অভিযোগ শ্রীকুমার দুবের।

এই ব্যাপারে প্রদীপ কেওড়ার সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করেও প্রদীপ বাবুকে পাওয়া যায়নি। শোকজ প্রসঙ্গে জেড পি ২৮ এর সভাপতি হরিপদ সামন্ত বলেন শ্রীকুমার বাবু দলীয় হোয়াটসঅ্যাপ গ্রূপে অস্বীল ভিডিও পোস্ট করতেন, অনেক বলার পর তবে বন্ধ করেছেন। ১০০ দিনের কাজের দুর্নীতি প্রসঙ্গে হরিপদ বাবু বলেন বার বার বলা সত্ত্বেও শ্রীকুমার বাবু কোন প্রমাণ দেখাতে পারেননি। কোন দলীয় কর্মসূচিতেও শ্রীকুমার বাবু অংশ গ্রহন করেন না বলে জানান হরিপদ বাবু।

 

তিনি আরও অভিযোগ করেন শ্রীকুমার বাবু গোপনে তৃনমূল কংগ্রেসের সাথে আঁতাত করে চলেন। আর দলীয় অফিস বন্ধ প্রসঙ্গে হরিপদ বাবু বলেন অফিসটি মেরামত না করে বসার মতো অবস্থায় নেই তাই অফিস খোলা হচ্ছে না। শ্রীকুমার বাবুর কাছে প্রমান থাকলে উনি সেটা হোয়াটসঅ্যাপ করলেই পারেন বলে জানান।

Related Articles

Back to top button
Close