fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তৃণমূলের অবসান,২০২১ এ বাংলায় ক্ষমতায় আসছে বিজেপি : তরুণ জ্যোতি তেওয়ারি

শ্যামল কান্তি বিশ্বাস, কৃষ্ণনগর : ২০২১ এর মে মাসের পর তৃণমূল কংগ্রেস রাজ্য থেকে চিরতরে বিদায় নেবে। পশ্চিমবঙ্গ শাসন করবে বিজেপি, সোমবার কালিগঞ্জের দেবগ্ৰামে এই বার্তা দিলেন, ভারতীয় জনতা যুব মোর্চার রাজ্য সহ সভাপতি তরুণ জ্যোতি তেওয়ারি। দেবগ্ৰামে ৭ই ডিসেম্বর ভারতীয় জনতা যুব মোর্চার ডাকে দলের এক পথ সভায় তরুণ জ্যোতি তেওয়ারি সহ উপস্থিত ছিলেন, ভারতীয় জনতা যুব মোর্চার নদিয়া জেলা উত্তরের সাংগঠনিক সভাপতি সৈকত সরকার,জেলা সম্পাদক নবীন চক্রবর্তী,মন্ডল সভাপতি বাবুল ঘোষ ও ১৬ নং জেড পি-র যুব সভাপতি তাপস ঘোষ সহ আঞ্চলিক নেতৃবৃন্দ।

সভায় যুব মোর্চার  রাজ্য সহ সভাপতি তরুণ জ্যোতি তেওয়ারি আরও বলেন, কংগ্রেস এবং বামফ্রন্ট এখন অপ্রাসঙ্গিক, আর তৃণমূল কংগ্রেস? সীমাহীন দূর্নীতিতে জর্জরিত এই রাজনৈতিক দলটিকে বাংলার মানুষ আর বিশ্বাস করছে না,এদের অপশাসন থেকে মুক্তি চাইছে,ফলে নিশ্চিত ভাবে নিশ্চিহ্ন হতে চলেছে কাটমানি, সিন্ডিকেট রাজ্ ও তুষ্টি করণ সহ স্বজনপোষণে আক্রান্ত তৃণমূল কংগ্রেস। এদের অপশাসনে বাংলা আজ সার্বিক উন্নয়ন সহ অগ্ৰগতিতে পিছিয়ে পড়েছে, রাজ্যের শিক্ষিত বেকার ছেলে-মেয়েদের চাকরি নেই, কলকারখানা একের পর এক বনধ। জাত-পাত, ধর্মের শুড়শুড়ি দিয়ে রাজনীতি কে কলুষিত করার জঘন্ন খেলায় নেমেছে আজ তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন: কৃষক বনধের ডাক! বাংলায় পথ থেকে রেল অবরোধ দিকে দিকে…

কেন্দ্র-রাজ্য সুসম্পর্কের পরিবর্তে মাননীয়ার সৈরাচারী মনোভাবে বাংলার জনগণ বিভিন্ন কেন্দ্রীয় সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে, স্বাভাবিক ভাবেই প্রশ্ন জাগে,কোন ব্যক্তি বিশেষের ভালোলাগা না লাগার উপর রাজ্যবাসীর স্বপ্ন পূরণে বাঁধা হবে কেন? এই প্রশ্ন বাংলার  আপামর জনসাধারণের এবং এর উত্তর বাংলার জনগণ ই দেবেন ২০২১ এর নির্বাচনী মতদানের মধ্যদিয়ে। দলীয় কর্মী সমর্থক সহ পথ চলতি জনতার স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে পথ সভা শেষ পর্যন্ত জনসভার রূপ নেয়।

Related Articles

Back to top button
Close