fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

নন্দীগ্রামে সংখ্যালঘুদের বাড়ি বাড়ি অভিযান বিজেপির

রাজকুমার আচার্য, নন্দীগ্রাম: সারা রাজ্যের মত নন্দীগ্রামের বিভিন্ন প্রান্তে শুরু হয়েছে বিজেপির “আর নয় অন্যায়” কর্মসূচি। বাড়ি বাড়ি গিয়ে লিফলেট বিলি করছেন তাঁরা। বুধবার বিজেপির রাজ্য সংখ্যালঘু মোর্চার সহ সভাপতি মুক্তারণ বিবির নেতৃত্বে সংখ্যালঘুদের বাড়ি বাড়ি গিয়ে কর্মসূচি পালিত হল।

নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের আমদাবাদ ১ নম্বর গ্রাম পঞ্চায়েত, সবদী গ্রাম পঞ্চায়েত , নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের ভেকুটিয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সংখ্যালঘু এলাকায় এই অভিযান চলে। এছাড়াও উপস্থিত ছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সহ সভাপতি প্রলয় পাল, জেলা সংখ্যা লঘু মোর্চার সভাপতি শেখ আবদুল মোস্তাক প্রমুখ। সংখ্যালঘু পরিবারগুলি থেকে ভাল সাড়া পাওয়া গিয়েছে বলে জানিয়েছেন নেতৃত্বরা।

জেলা সহ সভাপতি নন্দীগ্রামের বাসিন্দা প্রলয় পাল জানিয়েছেন, কৃষক আইনের সমর্থনে এদিন মিছিল এবং পথসভাও অনুষ্ঠিত হয়েছে ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকার আর আই মোড়ে। উপস্থিত নন্দীগ্রাম ১ পূর্ব মণ্ডল সভাপতি ধনঞ্জয় ঘড়া, সাধারণ সম্পাদক শংকর ধাড়া, সাধারণ সম্পাদক ভূপাল চন্দ্র দাস প্রমুখ। এখানেও মানুষের স্বতঃস্ফূর্ত সমর্থন পাওয়া গিয়েছে।

Related Articles

Back to top button
Close