fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কৃতী ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা জানাল তারকেশ্বর বিজেপি

পার্থ সামন্ত, তারকেশ্বর: কৃতী ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা জানাল তারকেশ্বর বিজেপি। তারকেশ্বরের তিন কৃতী ছাত্র, ছাত্রী কে সম্বর্ধনা জানালেন বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলার সহঃ সভাপতি গনেশ চক্রবর্তী। ওনার সঙ্গে উপস্থিত ছিলেন বাবলু ঘোষ, ডঃ

 

প্রসেনজিৎ নায়েক, সমীর জানা, মহঃ নাসিম রাজা, বিশ্বনাথ দাস(কাবু দা), লীজা চ্যাটার্জি সনত পাল সহঃ বিজেপি নেতৃত্ব। বিজেপি নেতারা প্রথমে যান ভঞ্জীপুর গ্রামের প্রসেনজিৎ সামন্তর বাড়িতে। প্রসেনজিৎ এর বাবা মা নাই কাকা কাকীমার স্নেহে এবং প্রসেনজিৎ এর এক দাদা রাকেশ সামন্ত কাঠের দোকানে কাজ করে সংসার চালায় । একটি ছোট বোন, অভাবের সংসারে একটি মাত্র থাকার ঘর। ঘরের এ্যসবেষ্টার এর চাল, কাঠের দরজা নাই। তাই বস্তা কেটে দরজা বানিয়ে থাকে। মাধ্যমিকে ৬৫০ নং পেয়েছে। প্রসেনজিৎ কে আগামী দিনে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিজেপি নেতৃত্ব।

 

এর পর বিষ্ণুবাটির বিজয় আদকের বাড়িতে যান। বিজয় আদকের কন্যা অনন্যা উচ্চমাধ্যমিকে ৪৬৫ নং এবং পুত্র চন্দ্র কুমার মাধ্যমিকে ৬৩১ নং পেয়ে বিষ্ণুবাটি গ্রামে চাঁদ এর হাট বসিয়েছেন বিজয় আদকের পরিবার। বিজয় খুবই কম রোজগার তার উপরে অনন্যার থ্যালাসেমিয়া রোগ এর পিছনে খরচা। অনন্যা মাধ্যমিকেও যথেষ্ট ভালো নং ৬৪৭ পেয়েছিলো। গনেশ বাবু আশ্বাস দেন বিজেপির পক্ষ থেকে সহযোগিতা করা হবে।

Related Articles

Back to top button
Close