fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

বাগনানে আহত কর্মীদের দেখতে বিজেপির প্রতিনিধি দল

পাপ্পা গুহ, উলুবেড়িয়া: রবিবার রাতে বাগনানের মেল্ল্যক গ্রামে বিজেপি তৃণমূল সংঘর্ষের ঘটনায় বাড়ি ভাঙচুর ও হামলার পর বুধবার সকালে এলাকায় যান বিজেপির হাওড়া গ্রামীণ জেলার এক প্রতিনিধি দল। এদিনের এই প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন বিজেপির হাওড়া গ্রামীণ জেলা শাখার সভাপতি শিব শংকর বেজ, হাওড়া গ্রামীণ জেলার পর্যবেক্ষক অজয় ঘোষ, সহ সভাপতি রমেশ সাধুখা সহ বিজেপির অন্যান্য নেতৃবৃন্দ।

এদিন দলের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত বিজেপি পরিবারের হাতে ত্রিপল তুলে দেওয়ার পাশাপাশি তাদের পাশে থাকার আশ্বাস দেন। বিজেপি নেতৃত্ব অভিযোগ করেন, ঘটনার পর পুলিশে অভিযোগ জানালে পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্ৰেফতার করেনি।

প্রসঙ্গত রবিবার রাতে গ্রামে তৃণমূল-বিজেপি সংঘর্ষে উভয়পক্ষের ১৫ টি বাড়ি ভাঙচুর করা হয়। ঘটনায় ১০ জন আহত হয়‌। ঘটনায় বিজেপির অভিযোগ কয়েকদিন আগে তৃণমূল থেকে কয়েকজন বিজেপিতে যোগ দেওয়ায় রবিবার রাতে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা গ্রামে ঢুকে হামলা চালায় বাড়ি ভাঙচুর করে মারধর করে।

যদিও তৃণমূলের অভিযোগ, এলাকার কিছু বিজেপি নেতা তাদের কর্মীদের কাছ থেকে তোলা চাওয়ায় তারা প্রতিবাদ করায় তাদের মারধর করা হয়েছে। পাশাপাশি তাদের বাড়ি ও ভাঙচুর করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপানউতোর চলছে।

Related Articles

Back to top button
Close