fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

প্রধানমন্ত্রী আবাস যোজনার কাজে দুর্নীতির অভিযোগ তুলে বিজেপির স্বারকলিপি

নিজস্ব সংবাদদাতা, কালনা: বিভিন্ন পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি চলছে। সে ঢালাই রাস্তার কাজই হোক বা একশো দিনের কাজই হোক বা প্রধানমন্ত্রী আবাস যোজনার মতো একাধিক কাজে চলছে দুর্নীতি। এমনিই অভিযোগ তুলে বিজেপির শ্রমিক সংগঠন ভারতীয় জনতা মজদুর ট্রেড ইউনিয়ন কাউন্সিল পূর্ব বর্ধমানের পূর্বস্থলী ২ ব্লকের বিডিওকে একটি ডেপুটেশন জমা দিল সোমবার। এই ডেপুটেশনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য সিদ্ধার্থ নস্কর,রাজ্য কমিটির সহ-সভাপতি স্বপন ভট্টাচার্য্য,জেলা কমিটির সভাপতি উত্তম ঘোষ সহ অন্যান্যরা।

বিজেপির শ্রমিক সংগঠনের কেন্দ্রীয় সদস্য সিদ্ধার্থ নস্কর ও রাজ্য কমিটির সহ-সভাপতি স্বপন ভট্টাচার্য্য
ডেপুটেশনের বিষয়ে বলেন, ”আমরা জানি দেশজুড়ে এক ভয়ঙ্কর মহামারী চলছে।এর মধ্যে আবার দুটি বড়ো ঝড় ও হয়েছে। ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে সাধারণ মানুষের। তার মধ্যেই সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে আমরা বিডিও অফিসে স্মারকলিপি দিতে আসতে বাধ্য হয়েছি। কারণ আমরা অনেক অত্যাচার সহ্য করেছি আর নয়। বিভিন্ন পঞ্চায়েতে ব্যাপক দুর্নীতি চলছে।একই রাস্তা দুবার দেখিয়ে টাকা লুটপাট চলছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা সহ শৌচাগার নির্মাণেও ব্যাপক দুর্নীতি হচ্ছে।আর এর বিরুদ্ধে প্রতিবাদ সহ দুর্নীতি রুখতে ও দুর্নীতিগ্রস্ত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আবেদন জানাই বিডিওকে।

এছাড়াও এই এলাকার কোয়ারেন্টাইন সেন্টারগুলির রক্ষণাবেক্ষণ ও স্যানিটেশন নিশ্চিত করার মতো সাত দফা দাবি জানাই। এরপরেও যদি সমস্যার সমাধান না হয় তাহলে হাজার হাজার মানুষ নিয়ে এসে ভয়ঙ্কর আন্দোলন করবো।”

Related Articles

Back to top button
Close