fbpx
হেডলাইন

বড়ো শৌলমারী গ্রাম পঞ্চায়েত প্রধানের কাছে ২১ দফা দাবিতে ডেপুটেশন দিল বিজেপি 

বিদ্যুৎ কান্তি বর্মন, ঘোকসাডাঙ্গা: কোচবিহার জেলা বিজেপির ৫ নং মন্ডল কমিটির পক্ষ থেকে মাথাভাঙ্গা ২ নং ব্লকের বড়ো শৌলমারী গ্রাম পঞ্চায়েতে এদিন ডেপুটেশন জমা দিল। শুক্রবার বিভিন্ন কাজের দুর্নীতির অভিযোগ তুলে ৫নম্বর জিগাবাড়ি ঘাট বাজারে মিছিল মধ্যে দিয়ে বিজেপি নেতা কর্মীরা অঞ্চল অফিসে ঢুকে বড়ো শৌলমারি গ্রাম পঞ্চায়েতের প্রধান মহাদেব বিশ্বাসকে ২১দফা দাবি নিয়ে ডেপুটেশন দেয় বলে জানা যায়।

 

এ বিষয়ে বিজেপির কোচবিহার জেলা কমিটির সম্পাদক সুশীল বর্মন ও বস্তি সেল উন্নয়ন এর সুরথ বর্মনরা বলেন, লকড়াউন জেরে অঞ্চল অফিস বন্ধ ছিল। কিন্তু লকডাউন এর জেরে সব কাজ বন্ধ থাকলেও বর্তমানে আমাদের বিজয়ী নয় পঞ্চায়েত সদস্য কে না জানিয়ে ১০০দিনের কাজ হচ্ছে। এই দুর্নীতি আমরা বিরোধিতা জানাই। সঙ্গে আমাদের একাধিক ২১ দফা দাবি আবদার জানাছি । প্রধান আশ্বাস দিয়েছেন । খুব তাড়াতাড়ি সকলকে ডেকে বিষয়টি মিটিয়ে নিবে আর তা না হবে আমরা বৃহত্তম আন্দোলনে নামানো। অপরদিকে তারা পরিযায়ী শ্রমিকদের কথা না ভেবে কি করে অন্য কাজ চালু করল আমরা জনগণের স্বার্থে ১০০ দিনের কাজ পুনরায় চালু করতে চাই। এরকমই ২১দফা দাবি নিয়ে আমরা আজ প্রধানের কাছে ডেপুটেশন দিলাম।

 

অপরদিকে বড়ো শৌলমারি গ্রাম পঞ্চায়েতের প্রধান মহাদেব বিশ্বাস জানান আজ বিজেপি কর্মী-সমর্থকরা বিভিন্ন দাবি নিয়ে ডেপুটেশন দিয়েছে। প্রায় ২১টি দাবি দিয়েছে যেসব দাবি সকল পঞ্চায়েত সদস্য দের ডেকে আলোচনা করে তা মেনে নেওয়া হবে ।কিন্তু বাকি যে দাবি গুলো আমাদের পক্ষে মানা সম্ভব নয় সেই দাবি গুলো বিডিও সাহেবকে জানানো হবে ।

Related Articles

Back to top button
Close