fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

তারকেশ্বর পৌরসভায় বিজেপির ডেপুটেশন

পার্থ সামন্ত, তারকেশ্বর: বিজেপির পক্ষ থেকে বিভিন্ন দাবি দাওয়া নিয়ে হুগলী জেলার তারকেশ্বর পৌরসভায় ডেপুটেশন দেওয়া হয়। বৈধ পৌর প্রসাশক নিয়োগ, পৌরসভার উদ্যোগে পৌর প্যাথলজিতে করোনা টেস্ট, সরকারী ত্রান সরকারী কর্মীদের দিয়ে বিলি করা, ম্যালেরিয়া ও ডেঙ্গু রোধের ব্যবস্থা গ্রহণ করা সহ মোট ১৭দফা দাবিতে ডেপুটেশন।

 

 

 

শুক্রবার ১২ ই জুন দুপুর ১ টায় প্রায় শতাধিক কর্মী সমর্থক নিয়ে চলে ডেপুটেশন কর্মসূচি। ডেপুটেশনে উপস্থিত ছিলেন বিজেপি আরামবাগ সাংগঠনিক জেলার সহঃ সভাপতি গনেশ চক্রবর্তী, তারকেশ্বর টাউন মন্ডলের সভাপতি সন্দীপ সরকার, গোপিনাথ বাগ, অজয় কুমার দাস, বাবলু ঘোষ, লিজা চ্যাটার্জি, ধীরাজ বসু মল্লিক, মহঃ নাসিম, বাবুয়া সাউ, জয়রাম বাইরী সহ বিভিন্ন বিজেপি নেতারা।

 

 

ডেপুটেশন প্রসঙ্গে সন্দীপ সরকার বলেন পৌর বোর্ড দুর্নীতিতে ভরে গেছে আর সেই বোর্ডের চেয়ারম্যানই এখন প্রশাসক। তিনি বলেন অবিলম্বে সর্বদলীয় বৈঠক ডেকে নতুন প্রশাসক নিয়োগ করতে হবে। গনেশ চক্রবর্তী বলেন আমফানের টাকা নিয়ে লুটতরাজ চলছে, প্রকৃত ক্ষতিগ্রস্তরা ত্রান পাচ্ছে না। তৃনমূল কংগ্রেস কাউন্সিলররা কাটমানির বিনিময়ে যাঁদের পাকা বাড়ি, ত্রান পাওয়ার লিস্টে তাঁদের নাম দিয়েছে। তিনি বলেন বস্তিবাসীদের জন্য নির্মিত ঘর বন্টন করা হবে বলে গরিব মানুষের থেকে টাকা নিয়েছে তৃনমূল। ম্যালেরিয়া ও ডেঙ্গু রুখতে পুরসভার অন্তর্গত পুকুর ডোবা গুলো অবিলম্বে পরিষ্কারের দাবি জানান তিনি।

 

 

এই ডেপুটেশন এবং বিজেপির অভিযোগ প্রসঙ্গে তৃনমূল কংগ্রেসের বক্তব্য নেওয়ার জন্য ফোন করে যোগাযোগ করার চেষ্টা করলেও যোগাযোগ করা সম্ভব হয়নি। যদি পরবর্তী ক্ষেত্রে এ ব্যাপারে তৃনমূল কংগ্রেস থেকে কোন বক্তব্য পাওয়া যায় তাহলে পরে সেই ব্যাপারে আপডেট দেওয়া হবে।

Related Articles

Back to top button
Close