fbpx
পশ্চিমবঙ্গহেডলাইন

কোলাঘাট থানায় ভারতীয় জনতা পার্টির ডেপুটেশন, স্মারকলিপি গ্রহণ করলেন থানার ওসি

বাবলু ব্যানার্জি, কোলাঘাট: রহস্যজনকভাবে উত্তরবঙ্গের প্রভাবশালী হেমতাবাদ এর বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায় খুন হন। সেই খুনের এখনো কিনারা করতে পারেনি পুলিশ। আত্মহত্যা না খুন এই নিয়ে চলছে রাজনৈতিক চাপানউতোর। রাজ্য বিজেপির সিদ্ধান্ত মোতাবেক প্রতিটি ব্লকে চলছে ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে থানায় ডেপুটেশন। রাজ্যের আইন শৃঙ্খলা অবনতিসহ বিরোধী রাজনৈতিক দল হিসাবে বর্তমানে বিজেপি নেতা নেত্রীদের সুরক্ষা সম্মিলিত বেশ কয়েকটি দাবি নিয়ে পূর্ব পাঁশকুড়া বিধানসভার বিজেপি নেতৃত্ব রা কোলাঘাট থানার ওসি রাজকুমার দেবনাথ এর কাছে স্মারকলিপি প্রদান করেন।

আজকের এই কর্মসূচিতে নেতৃত্ব দেন জেলার বিজেপির সম্পাদক দেবব্রত পট্টনায়েক, জেলা বিজেপি সংখ্যালঘু মোর্চার সভাপতি শেখ সাদ্দাম হোসেন, কোলাঘাট মন্ডল সভাপতি বিবেক চক্রবর্তী, কৃষ্ণেন্দু দাস,ও বিশ্বনাথ রাম। কর্মসূচিতে কোলাঘাটের তেরোটি অঞ্চল থেকেই কর্মী-সমর্থকরা উপস্থিত হয়ে রাজ্যের নির্দেশ মোতাবেক যে কর্মসূচি তাতে উপস্থিত হয়ে হেমতাবাদ এর বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের রহস্যজনক মৃত্যুর প্রকৃত সত্য ঘটনা উদ্ভাবনের জন্য দাবি জানাতে থাকেন।

কোলাঘাট থানার ওসি রাজ কুমার দেবনাথ নেতৃত্ব দের কাছ থেকে স্মারকলিপি গ্রহণ করে বলেন,এই ঘটনা যে স্থানে ঘটেছে সেখানকার প্রশাসন বিষয়টি দেখবে।এই বিধানসভার মধ্যে এমন ঘটনা না ঘটে তা প্রশাসন সতর্ক দৃষ্টি রাখবে। রং না দেখেই প্রতিটি ক্ষেত্রে আইন-শৃঙ্খলা যাতে বজায় থাকে তা দেখা হবে বলে আশ্বাস দেন বিজেপি নেতৃত্বদের।
বিজেপি নেতা দেবব্রত পট্টনায়ক বলেন আজকের এই ডেপুটেশন যে সমস্ত দাবি নিয়ে আসা হয়েছিল প্রত্যেকটি দাবি দেখবেন বলে আশ্বাস দেওয়া হয়েছে থানার পক্ষ থেকে।

Related Articles

Back to top button
Close